বাংলা সিরিয়াল

দীপা সূর্যকে হারপিক, ফিনাইল, সার্ফ এক্সেল, গোবর চুনকালি যা ছিল সব দিয়ে ধুয়ে দিয়েছে! অনেক আগেই দীপার ঘুরে দাঁড়ানো দরকার ছিল এপিসোড দেখে মুগ্ধ দর্শক বলছেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া দেখার পর অনেক মানুষই রেগে গিয়েছিলেন। কারণ দীর্ঘ সময় ধরে যেভাবে দীপার স্ট্রাগল দেখানো হয়েছে তা কোন দর্শকই মেনে নিতে পারে নি, সকলেরই বক্তব্য ছিলো যে সবার মতো দীপারও খুশিতে থাকার সুখী হওয়ার অধিকার আছে অথচ বারবার তাকে কষ্ট ভোগ করতে হয়, ছোট থেকে সে অনেক কষ্ট পেয়েছে এরপর যখন বড় হল তখন‌ও সে কষ্ট পেতেই থাকলো উর্মির থেকে, সৎ মায়ের থেকে-কিন্তু এরপর সূর্যর সাথে তার বিয়ে হল তখন কটা দিন তার ভালো কাটে, এরপর আবার তার জীবনটা যে কে সেই হয়ে যায় যখন তার জীবনে মিশকা এন্ট্রি নেয়! ডি এন টেস্ট নিয়ে মিশকা যে জল ঘোলা করে যে কারণে গর্ভবতী অবস্থায় রাস্তায় রাস্তায় ঘুরতে হয় দীপাকে!

এরপর যখন সূর্য সমস্ত সত্যিটা জানতে পারে বহু বছর পর যখন সূর্যের ভুল ভাঙ্গে তখন সূর্য সোনা ও রূপা কে নিজের মেয়ে বলে স্বীকৃতি দেয়, তখন অল্প কয়েক দিনের জন্য দীপার জীবনে সুখ নেমে আসে কিন্তু সেই সুখ ও তার জীবনে চিরস্থায়ী হয় না যখন মিশকা সূর্যের স্পাম চুরি করে মা হয়ে বসে!

আরও পড়ুন : জগদ্ধাত্রী স্বয়ম্ভুর সন্তানও ঠিক এই ভাবেই প্রবেশ করবে! কাঁকন ট্রাকের মধ্যে জগদ্ধাত্রীর মাতৃ রূপ ধরা পরলো!

এরপর সেই সন্তানের জন্ম হলে সূর্য মিশকা ও নবাগত সন্তানের জন্য দীপাকে ডিভোর্স দেয়, সোনা রূপাকে নিয়ে বেরিয়ে আসে দীপা, এরপরেও দীপা বিশ্বাস রেখেছিলো যে,তার ডাক্তারবাবু সব ঠিক করে দেবে কিন্তু তার ডাক্তারবাবু সূর্য যখন সোনা রূপার কাস্টাডি চাইতে আসে তখন দীপা নিজের কথা ভেবে নিজের জন্য ঘুরে দাঁড়ায় এই এপিসোড দেখে দর্শক বলছেন, অনেক আগেই এটা হওয়ার প্রয়োজন ছিলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দীপা On Fire সূর্যকে হারপিক , ফিনাইল , সার্ফ এক্সেল, গোবর , চুনকালি যা ছিল সব দিয়ে ধুয়ে দিয়েছে পুরো!সোনা রূপার কাস্টডির পেপার ওরই সামনে ছিড়ে দিয়ে ওর মুখের উপর ছুড়ে মেরে দীপা বলে দিল আজ থেকে সে নিজের জন্য ভাববে, অনেক চিন্তা করেছে এই নির্ল!!!!

জ্জের জন্য! প্রমো এপিসোড হয়ে গেলো আজ, এই এপিসোড গুলোই চেয়েছিলাম!”

Related Articles