বাংলা সিরিয়াল

দীপার এমবিএ করার ব্যবস্থা করে অর্জুন! এরকম নিঃস্বার্থ ভালোবাসা আজকের যুগে বিরল! অনুরাগের ছোঁয়ার অর্জুন চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যায় যে দীপা যখন সেনগুপ্ত বাড়িতে যায় সূর্যের সাথে বোঝাপড়া করতে কথা বলতে, তখন এই বিষয়টা মিশকা আগে থেকে জানতে পেরে ওদের মধ্যে আরো ভুল বোঝাবুঝি ক্রিয়েট করার জন্য মাতাল হয়ে ঘুমিয়ে পড়ার সুযোগ পাশে গিয়ে শুয়ে পড়ে। অন্যদিকে নিজের ঘরে ঢুকে দীপা যখন দেখতে পায় যে সূর্য মিশকা একসাথে শুয়ে আছে তখন সে কোন কিছু সত্যি না জেনে অভিমানে ভেঙে পড়ে।

কাঁদতে কাঁদতে সে বাড়ি ফিরে আসে এবং নিজের বিয়ের সব ছবি সে ছিঁড়ে ফেলে। এরপর দেখা যায় মেয়েদের জন্য একটু একটু করে শক্ত হচ্ছে দীপা, নিজেকে গোছাচ্ছে এবং সূর্যের দিকে আর কোনদিনও ফিরে না থাকার কথা ভাবছে। সূর্য কিন্তু জ্ঞান ফেরার পরে মেয়েদের জন্য আকুলিবিকুলি করছে তার মুখে কিন্তু দীপার নাম নেই!

অন্যদিকে অর্জুন ছোট থেকে দীপাকে ভালোবেসে গেছে, দীপা কে ভালোবাসার কথা একটা চিঠিতে লিখে উর্মিকে দেয়, যে চিঠি হিংসার কারণে উর্মি কখনোই দীপাকে দেয় নি, কিন্তু এতগুলো বছর পরে অর্জুন যখন আবার দেশে ফিরে আসে তখন সে দীপার পাশেই দাঁড়ায়, দীপা যাতে জীবনে বড় হতে পারে কিছু করতে পারে সেই চেষ্টা করে, যা দেখে দর্শক বলছেন এরকম ভালোবাসা নিঃস্বার্থ ভালোবাসা আজকের যুগে দেখা যায় না।

আরও পড়ুন : টোটাল কটা এনিমি হল?তিতলি থেকে শুরু করে নীলিমা মিলির বাবা সবাই ভিলেন বাকি মাত্র তিনজন!-মিলিতে এত বেশি ভিলেন বাড়ছে দেখে অবাক দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ “Distant Edication” এর মাধ্যমে যাতে দিপা নিজের “MBA” টা complete করতে পারে, অর্জুন আজকে সেই ব্যবস্থা টাই করলো

উর্মি:- তুমি আজ ও দিদি কে অনেক ভালোবাশো, তাই না অর্জুন দা??

অর্জুন:- ভালোবাসার মানুষ কে কাছে না পাওয়ার কষ্ট টা আমি খুব ভালো করে বুঝি,
তাই আমি চাই দিপা যেনো ভালো থাকে, সুখী থাকে”

সত্যি, অর্জুনের দিপার প্রতি “ভালোবাসা” টা কতো “নিশার্থ”,,,,অর্জুন শুধু নিজেকে উজাড় করে দিপা কে দিয়েই যাচ্ছে, অথচ দিপার থেকে কোনো প্রত্যাশা নেই
এরকম ভালোবাসা তো আজকাল কার দিনে দেখাই যায় না

আরও পড়ুন : ফাজলামির‌ও সীমা থাকে! আবার‌ও মেঘকে ভুল বুঝেন নিজের ভুল বোঝাবুঝির রেকর্ডকে অন্য মাত্রা দিলো নীল! ইচ্ছে পুতুলের প্রোমো দেখে বলছেন দর্শক!

দেখুন #AnuragerChhowa , আজ ঠিক রাত ৯:৩০টায়, শুধুমাত্র #StarJalsha য় ”

Related Articles