বাংলা সিরিয়াল

কচুর মাথা নায়ক নায়কা কি দেখে বানায় কে জানে। সব নাটকে খলনায়কা গুলো সত্যিকার অর্থে ভালোবাসে-অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে, মিশকা যে তিশকা সেজে আছে সেটা অন্য কেউ না বুঝতে পারলেও দীপা ঠিকই বুঝে গেছে।

এই ধারাবাহিকে দীপা প্রথম থেকে মিশকাকে সন্দেহ করে তাই সে প্রথমে তিশকাকে মিশকা বলে ডাকে তাতে মিশকা দাঁড়িয়ে পড়ে এতে দীপার সন্দেহ হয় তারপর দীপা নিজের জলের বোতল থেকে জল বের করে সেই জল মুখে ছুঁড়ে মারে তিশকার। তিশকা তখন ছুটে সেখান থেকে চলে যায়। কারণ নিজের চোখের মনি বদল করেই সে এই নকল সাজটা সেজে ছিলো।

আরও পড়ুন : বেশ কয়েক মাস পর কোনো সিরিয়াল দেখলাম ‘তেঁতুল পাতা’!গৌরবদার জন্যই মূলত দেখা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে তিশকারুপি মিশকার সকল ষড়যন্ত্র প্রকাশ পেল। বাপরে!! Mishka is a really genius। তবে Hat’s of Deepa কেউ যখন মিশকার ব্যাপারে বিন্দুমাত্র সন্দেহ মনেই আনল না তখন দীপা কি দারুনভাবে ওর নকল লেন্সে পানি দিয়ে ওকে ধরে ফেলল এখন দেখার বিষয় সবার\

সামনে সেটা প্রমাণ কিভাবে করবে ?? তা ছাড়া দীপার চ্যালেঞ্জটা এবার অনেক কঠিন কারণ চতুর্দিকে শত্রু। মিশকার দিকে ফোকাস করতে গিয়ে এদিকে নেকী ইরা সূর্যকে দিয়ে লিগেল পেপারে সাইন করিয়ে নিল।

এর মানে বোঝা গেল সূর্যের স্মৃতি ফিরলেও ইরা এই পেপারগুলো দিয়ে শয়তানি করে যাবে। #StarJalsha #svf দ্রুত সূর্যের স্মৃতি ফিরিয়ে সুদীপার মিল করান এবং ইরার চাপ্টার ক্লোজ করুন এবং গল্পকে সুন্দর করুন।”

আরও পড়ুন : ঝনক এ হিরো গেঞ্জি পরে দিনের বেলায় ফুল নিয়ে পুজো করছে,মন ভেসেছেতে হিরো খালি গায়ে রাতের বেলায় শিব ঠাকুরের মাথায় জল ঢালছে!মিল এখানে কোথায়?-কপি কপি করে চিল্লানো দর্শককে একহাত দিলেন মন গোপনের ফ্যান

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে ,“কচুর মাথা নায়ক নায়কা কি দেখে বানায় কে জানে। সব নাটকে খলনায়কা গুলো সত্যিকার অর্থে ভালোবাসে।তারা ভুল বোঝেনা হাজার কারনেও।আর নায়ক নায়কা কে কি বলল,দেখালো তা দেখেই ভুল বোঝে।সম্পর্ক শেষ করে দেয়।এই নাকি তাদের ভালোবাসা। দীপার চেয়ে মিশকাই বেস্ট।”

Related Articles