বাংলা সিরিয়াল

যা প্রমো দিল এতে অতল জলে সুদীপার সংসার নয়, অনুরাগ এবার সত্যিই তলিয়ে যাবে!-অনুরাগের নতুন প্রোমো দেখে বলেছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক একসময় বঙ্গ সেরা থাকলেও বর্তমানে এই ধারাবাহিকের গল্প দেখে রীতিমত বিরক্ত দর্শক। ধারাবাহিকে যখনই নায়ক-নায়িকার মধ্যে মিল হওয়ার এতটুকু সম্ভাবনা তৈরি হয় তখন তাদের মধ্যে মধুর স্মৃতি সে ভাবে না দেখিয়েই বিচ্ছেদ দেখানো হয় এবং সেই বিচ্ছেদ চলে দীর্ঘ সময়।

এর আগেও যখন সোনা এবং রূপার জন্ম পরিচয় নিয়ে একটা ভয়ংকর বিভ্রান্তি তৈরি হয়েছিল সূর্য এবং দীপার মধ্যে, তখন তাদের মিল দেখাতে না দেখাতেই মিশকা সূর্যর স্পাম চুরি করে বীরের জন্ম দিয়েছিল।

একই রকম ভাবে অর্জুনের আগমন , সূর্য ইরার বিয়ে স্মৃতি হারানোর মত ট্রাক শেষ করে যেই একটু ভালো এপিসোড দেখানো হলো সূর্য এবং দীপার মধ্যে মিল দেখানো হল সেই ধারাবাহিকটিকে আবার নতুন করে ঘেঁটে দেওয়ার চেষ্টা করা হচ্ছে যেন!

বর্তমানে অনুরাগের ছোঁয়ার যে নতুন প্রোমোটি দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে বন্যার স্রোতের মধ্যে ভাজছে সূর্যদীপা সোনা রুপা আর স্রোতের টানে হারিয়ে গেল দীপা আর রূপা! এই প্রোমো দেখে দর্শক রীতিমত হতবাক হয়েছেন! কারণ এই প্রোমোতে স্পষ্ট এর পর মারা যাবে দীপা এবং লিপ নিয়ে গল্প এগোবে যখন তখন দেখা যাবে রূপা

একজন নেটিজেন লিখেছেন যে,“ এটা কি প্রমো দিলো কোথায় সুদীপার মান অভিমান মিটবে, ওদের দূরত্ব একেবারে ঘুচে যাবে। রুপা তার বাবার সাথে সোনার মত ঘনিষ্ঠ হবে। ওদের চারজনের অনেক সুন্দর মুহূর্ত হবে। সুদীপা একসাথে সকল বিপদ মোকাবেলা করবে।

দর্শকদের এ সকল আশা নির্লজ্জ বেহায়া প্রডাকশন জল থৈ থৈ প্রমো দিয়ে ভাসিয়ে দিলো। মানে বিচ্ছেদ, নোংরামি আর গাজাখুরি গল্প ছাড়া এরা কোন স্ক্রিপ্ট লেখতে পারে না। সুদীপার বিয়ে হলো না, সূর্যের লাস্ট কয়েক এপিসোড এর এত এত

আরও পড়ুন : রোহিনি আসার একটা ধামাকা promo দিল না নিম ফুলের এ দিকে star jalsha promo দিয়েই যাচ্ছে কথার!-ক্ষুব্ধ দর্শক!

প্রমিস কিছুই হলো না, সারাজীবন বিচ্ছেদ থাকল ওদের নাকি আবার সুখের সংসার কি ট্যাগরে বাবা!! আর রুপা মেয়ে হিসেবে তার বাবাকে কোনদিন পেলই না এই দুরত্ব না মিটিয়ে ওর চরিত্রটাকে এবার নষ্ট করবে যেমন অর্জুনের টাইমে করেছিল। ”

ঐ দর্শক আর‌ও লিখেছেন যে,“প্রমোটা দেখে দিলে এমন আঘাত লেগেছে যেমন ডিভোর্সের প্রমোটা দেখে লেগেছিল। বিচ্ছেদ তো এখন কোনভাবেই কাম্য নয় আর যদি লিপ ও নেয় তাও এটা সঠিক সময় নয়। অন্তত সুদীপার বিবাহ হয়ে একমাস যেত এরপর লিপ নিত।

কিন্তু কি করার এই প্রডাকশনের থেকে ভালো কিছু আসা করাই বেকার। দর্শকরা এমনিতেই এখন অনুর উপর ক্ষিপ্ত তাই অনুকে ভালো না করে যা প্রমো দিল এতে অতল জলে সুদীপার সংসার নয় অনুরাগ এবার সত্যিই তলিয়ে যাবে।”

Related Articles