বাংলা সিরিয়াল

সোনা রূপা চরিত্র দুটো আসার পরই অনুরাগের ভাগ্য খুলে যায় ৫২ উইক টপারের খেতাবও পায়! লিপ নেওয়ার পর হারিয়ে যাবে ছোট এই চরিত্র দুটো মিস করবেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে বর্তমানে ইরা ট্র্যাকের শেষ হয়ে কাছাকাছি এসেছে সূর্য দীপা।

ঠিক কাছাকাছি এসেছে বললে ভুল বলা যাবে বলা যেতে পারে সূর্যের স্মৃতি ফিরে এসেছে এবং সূর্য দীপাকে প্রমিস করেছে সে আর কোনদিনও তাদের দুজনের মধ্যে খানে তৃতীয় ব্যক্তিকে আসতে দেবে না এই পর্ব দেখে দর্শক যখন একটু খুশি হবেন তখনই এই ধারাবাহিকের নতুন একটি প্রোমো দিয়েছে , যা দেখে রীতিমত মাথায় হাত পড়েছে দর্শকের।

ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে, একটা ভয়ঙ্কর বন্যা সৃষ্টি হয়েছে সেই ভয়ঙ্কর বন্যার মধ্যে সূর্য কোলে সোনাকে নিয়ে দাঁড়িয়ে আছে,তার হাত ধরে আছে রূপা আর রূপার হাত ধরে আছে দীপা।

আরও পড়ুন : যা প্রমো দিল এতে অতল জলে সুদীপার সংসার নয়, অনুরাগ এবার সত্যিই তলিয়ে যাবে!-অনুরাগের নতুন প্রোমো দেখে বলেছেন দর্শক!

এরপর জলের তোড় আর‌ও বাড়তে থাকলে সূর্যের হাত থেকে ফসকে চলে যায় রূপা! রূপা ভুল বোঝে তার বাবাকে, বলে আমায় তুমি ছেড়ে দিলে বাবা? ধারাবাহিকের এই প্রোমো দেখে স্পষ্ট এইবার ধারাবাহিক নতুন লিপ নেবে। বেশ কয়েক বছরের গ্যাপ নেবে এই ধারাবাহিক যেখানে দেখানো হবে যে দীপা মারা গেছে এবং সোনা আর রূপা বড় হয়ে গেছে।

কিন্তু এই প্রোমো দর্শকদের খুশি করতে পারেননি বরং দর্শক রেগে গেছেন। একই তো এই ধারাবাহিকে বিচ্ছেদ দেখতে দেখতে দর্শক বিরক্ত তারপর ছোট্ট সোনা রূপাকেও মিস করছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমাদের অনুরাগের ছোঁয়াতে সব চেয়ে কিউট এবং ইনোসেন্ট সদস্য সোনা আর রুপা..

আরও পড়ুন : ‘শুভ বিবাহ সামনে আরো ভালো করবে’-টপ ফাইভ এর বাইরে বেরিয়ে গেলেও শুভ বিবাহ ধারাবাহিক নিয়ে আশাবাদী ভক্তরা!

সোনা রুপা চরিত্র দুটো আসার পরই অনুরাগের ভাগ্য খুলে যায় ৫২ উইক টপারের খেতাব ও পায়। সেই পাতা মেয়ে (রুপা) আর হিংসুকুটি(সোনা)কে আর দেখা যাবে না অনুরাগের ছোঁয়ায় আর মাত্র কয়েকটা পর্ব”

ঐ নেটিজেন আর‌ও লিখেছেন যে,“সোনা রুপাই ছিলো অনুরাগের প্রাণ যদিও সব চরিত্র গুরুত্বপূর্ণ… তবে সোনা রুপা ছাড়া অনুরাগ যেনো একটু বেশীই অসম্পূর্ণ…. সোনাকে যেভাবে প্রটেক্ট করতো রুপা,মায়ের ভরসা,বাবার তেজি মেয়ে ছিলো। আর আমাদের সোনা মায়ের মতোই,শান্ত স্নিগ্ধ… শিগগিরই বিদেয় নিচ্ছে…সোনা রুপা…”

Related Articles