বাংলা সিরিয়াল

বন্যা স্রোতে তলিয়ে গেল দীপা,রূপা! ভেসে যাওয়ার আগে রূপা ভুল বুঝল সূর্য আর সোনাকে!সূর্য দীপার সংসার ভেঙে গেল!

অনুরাগের ছোঁয়াতে যখনই নায়ক নায়িকার মিল হয় তার কিছুদিন পরেই শুরু হয়ে যায় ভুল-বোঝাবুঝি নয়তো দূরত্ব। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মধ্যে এই বিষয়টা এতটাই কমন যে দর্শক আর অবাক হন না।

বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ক ও নায়িকার মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গেছে। ধারাবাহিকের নায়ক সূর্য প্রমিস করেছে যে তার আর দীপার মধ্যে সে এবার আর কাউকে আসতে দেবে না। তারপরই তাদের জীবনে নতুন করে ঝড় উঠেছে। গল্পে যে ধামাকা মোড় আসছে তা ইঙ্গিত করে স্টার জলসার দেওয়া এই ধারাবাহিকের নতুন প্রোমো।

প্রোমো তে দেখা যাচ্ছে যে প্রবল বন্যা হচ্ছে, সেই বন্যার মধ্যে ভাবছে সূর্য, দীপা, সোনা, রূপা। সূর্যর কোলে বসে আছে সোনা আর সূর্য হাত দিয়ে ধরে আছে দীপা আর রূপাকে। প্রোমোতে দেখা যাচ্ছে যে, বন্যাতে তলিয়ে যায় প্রথমে দীপা আর তারপর রূপা‌।

সোনাকে সামলাতে গিয়ে হাত ছেড়ে দেয় সূর্য।
রূপা তলিয়ে যাওয়ার আগে বলে, আমাকে তুমি ছেড়ে দিলে বাবা? অর্থাৎ রূপা ভুল বুঝছে সূর্য আর সোনাকে। এরপরেই গল্প হয়তো লিপ নেবে আর দেখা যাবে বড় হয়ে উঠেছে সোনা আর রূপা।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন,“Big Breaking বড় হচ্ছে সোনা রূপা বড় হয়ে সূর্যকে ভুল বুঝবে রূপা।

আরও পড়ুন : ঝনক এ আর‌‌ও ভালো এপি হয়েছে!রোশনাই আরণ্যকের বিয়ের সত্য প্রকাশের এপি ঝনকের মত নয়!

রূপা ভেবেছে সূর্য ইচ্ছা করে ওর হাত ছেড়ে দিয়েছে। মারা যাচ্ছে দিপা জলে ডুবে, সোনা চরিত্রে থাকবে স্বস্তিকা ঘোষ রূপা ভিলেন হচ্ছে বড় হয়ে। আর অনেকেই বলবে দীপা জলে ডুবে গেলে রূপা কেন ডুববে না। প্রমো তে দেখা যাচ্ছে রূপা একটা ভেসে থাকার জিনাস পেয়েছে তাই রূপা বেঁচে থাকবে”

Related Articles