বাংলা সিরিয়াল

ঝুমুরের শ্রাদ্ধের দিন পেখম ফিরে এল চৌধুরী বাড়িতে!এবার কি ঝুমুরের ফেরার পালা? টানটান পর্ব বঁধুয়াতে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো বঁধুয়া। এই ধারাবাহিকে দেখা যায় পেখম যখন রানা রায় চৌধুরীর মুখোশ খোলবার জন্য সমস্ত প্রমাণ এক জায়গায় করবার চেষ্টা করছে সেই সময় পেখমকে মেরে ফেলে রানা রায় চৌধুরী। এরপর নারী পাচারকারীদের হাত থেকে হুবহু পে কম এর মতো দেখতে ঝুমুর কে বাঁচায় আবির।

ঝুমুর খুব গরিব ঘরের মেয়ে সে গ্রামের মেয়ে, তার বাবা নিজে তাকে নারী পাচারকারীদের কাছে বিক্রি করে দিয়েছিল। ঝুমুর যখন পেখমের পুরো গল্পটা জানতে পারে তখন সে ঠিক করে যে সে আবীরকে সাহায্য করবে। এরপর আবীরকে সাহায্য করবার জন্য সে পেখম সাজে।

আরও পড়ুন : ছেলেটা শেষ পর্যন্ত আছে রাইয়ের পাশে!মিলিয়ে দিন ওদের!-শৌর্য্যকে রাইয়ের জন্য হাসপাতালে ছুটতে দেখে বলছেন দর্শক!

আবীর রানা রায় চৌধুরীকে শাস্তি দেওয়ার জন্য ঝুমুরকে পেখম সাজতে সাহায্য করে। এরপর ঝুমুর পেখম সেজে একটি লাইভ করে যেটা দেখে ভয় পেয়ে যায় রানা রায় চৌধুরী, সে ঝুমুর কে মেরে ফেলবার প্ল্যান করে ও পেখমের মতো ঝুমুরকে মাটিতে পুঁতে মেরে ফেলতে চায়।

আবির ঠিক সময়ে এসে ঝুমুরকে বাঁচিয়ে নেয় কিন্তু ঝুমুরের সেফটির জন্য সকলকে বলে ঝুমুর মারা গেছে। এরপর ঝুমরকে সে লুকিয়ে রাখে। গল্প অনুযায়ী এবার দেখানো হচ্ছে ঝুমুরের শ্রাদ্ধানুষ্ঠান হচ্ছে। কিন্তু এইদিন‌ই সব সত্যকে সামনে আনতে ঝুমুর ফিরে এলো চৌধুরী বাড়িতে পেখম হয়ে।

আরও পড়ুন : ইচ্ছে পুতুলের নীলের লাইট ভার্সন অনির্বাণ! ইচ্ছা পুতুলে নীলকে কেউ পছন্দ করত না!এখানেও তাই!

একজন নেটিজেন লিখেছেন ,“অবশেষে ঝুমুরের শ্রাদ্ধের দিন পেখম রুপে চৌধুরী বাড়িতে আবার ফিরে এলো ঝুমুর
এবার হয়তো আসল পেখম ও আসার সময় হয়েছ”

Related Articles