বাংলা সিরিয়াল

অমর সঙ্গী” 2:30 টাই না দিয়ে 9:30 টাই দিক!-অমরসঙ্গীর উদ্ভট টাইম স্লট নিয়ে বলছেন দর্শক

রাজ ও শ্রীর প্রেমের গল্প অমর সঙ্গী আসছে জি বাংলায়। এই ধারাবাহিক আমরা দেখি যে, রাজ গরীব বাড়ির ছেলে,তার বাড়িতে আছে তার মা ও ছোট বোন, সে স্বপ্ন দেখে একদিন অনেক বড়োলোক হবে, তার দামী গাড়ি,বাড়ি হবে। রাজ এক বড়লোক বাড়ির মেয়ে শ্রীর সাথে ভালোবাসার সম্পর্ক তৈরি করে কিন্তু তাকে নিজের সত্যি জানায় না।

জানায় না তার অবস্থার কথা, সে শ্রীকে নিজের সম্বন্ধে মিথ্যে বলে দামি পোশাক পড়ে নিজেকে বড়লোক প্রমাণ করে প্রেম করে। কিন্তু শ্রী জানতে পেরে যায় রাজের বলা মিথ্য কথা। তারপর কি হবে তাদের সম্পর্কে জানতে হলে দেখতে হবে এই ধারাবাহিক!

এই ধারাবাহিকে জুটি হিসেবে নীল এবং শ্যামৌপ্তি কে দেখা যাবে বলে দর্শকরা ভীষণ আনন্দিত ছিলেন কিন্তু ধারাবাহিকের টাইম স্লট দেখে দর্শকরা তুমুল সমালোচনা শুরু করেছেন। হ্যাঁ আগামী পাঁচই আগস্ট থেকে দুপুর আড়াইটার স্লটে দেওয়া হয়েছে অমর সঙ্গী ধারাবাহিককে।

আরও পড়ুন : জি এর নতুন সিরিয়াল দেওয়ার সময় নাই তখন জিকে কে বলেছিল কষ্ট করে লাভ স্টোরি আনতে?-অমর সঙ্গীর টাইম দুপুর আড়াইটায় দেখেই মাথা খারাপ দর্শকের!

এখন দর্শকদের বক্তব্য যে নতুন সময় দেওয়ার মতো টাইম স্লট যদি নাই ছিলো তাহলে এইরকম পপুলার দুটো ফেস আনার কি দরকার ছিলো? একটা ডাবিং সিরিয়াল আনলেই তো হতো।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,
,“আমার মতে “অমর সঙ্গী” 2:30 টাই না দিয়ে 9:30 টাই দিক।। আর মিঠিঝোরা 10:00 টাই, মালাবদল 10:30 টাই।। আর বাকি সব সিরিয়াল যেভাবে আছে থাকুক নেক্সট এ নিউ সিরিয়াল এনে যেগুলি স্লট পাবেনা অই খানে দিবে।। সিরিয়াল এর শুটিং অফ করে দিছে বিলেই অমর সঙ্গী আর তেতুল পাতা আবারও আসছে।।”

 

Related Articles