বাংলা সিরিয়াল

জি এর নতুন সিরিয়াল দেওয়ার সময় নাই তখন জিকে কে বলেছিল কষ্ট করে লাভ স্টোরি আনতে?-অমর সঙ্গীর টাইম দুপুর আড়াইটায় দেখেই মাথা খারাপ দর্শকের!

রাজ আর শ্রীর গল্প অমর সঙ্গী আসছে জি বাংলায়। ধারাবাহিকের গল্প অনুযায়ী রাজ খুব গরিব পরিবারের একটা ছেলে আর শ্রী খুব বড়লোক পরিবারের মেয়ে কিন্তু রাজ নিজের আসল পরিচয় না জানিয়ে শ্রীর সাথে প্রেম করে সে নিত্যনতুন দামি দামি গাড়ি নিয়ে যায় আর দামী পোশাক ভাড়া করে শ্রীর সাথে দেখা করে এবং শ্রীকে বোঝাতে চায় সে খুব বড়লোক কিন্তু যেদিন শ্রী সবটা জানতে পারে সেদিন সে কষ্ট পায় কারণ মিথ্যের বুনিয়াদে কখনো অমর প্রেম হয় না!

ধারাবাহিকের প্রোমো নিয়ে অনেকের মনে অনেক আশা ছিল কারণ এই ধারাবাহিকে নীল এবং শ্যামৌপ্তি কে দেখা যায় কিন্তু ধারাবাহিকের টাইম স্লট দেখে দর্শকের মন ভেঙে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে আগামী পাঁচই আগস্ট থেকে দুপুর আড়াইটার স্লটে দেওয়া হয়েছে অমর সঙ্গী ধারাবাহিককে।

আরও পড়ুন : গুঞ্জা শ্রেয়াসের ঘনিষ্ঠতা জানার পরেও কি রোদ্দুর বিয়ে করতে রাজি হবে গুঞ্জাকে?ওদিকে ময়নার জীবনে আবার বিপদ?!

যা দেখে দর্শক বলছেন যদি নতুন ধারাবাহিক নিয়ে নতুন ধারাবাহিকের নতুন সময় দেওয়ার মতো টাইম স্লট নাই ছিলো তাহলে এইরকম পপুলার দুটো ফেস আনার কোন দরকার ছিল না কোন ডাবিং সিরিয়াল আনতে পারতো বা এইরকম ঘটা করে কোন ভালোবাসার গল্পের প্রোমো না দিলেই পারতো। অনেকে বলছেন এই টাইম স্লটটা ফেক, নতুন করে সন্ধ্যের দিকে কোন টাইমে এই ধারাবাহিকটি দেওয়া হবে। তবে এতে কিন্তু সমালোচনা থামেনি বরং বেড়েছে। কেউ কেউ বলছেন এটা এডিট করা আবার কেউ কেউ বলছেন এটা টিভিতে টেলিকাস্ট হয়েছে।

আরও পড়ুন : গরিমা জেনে গেলো রোশনাইয়ের স্বামী আরণ্যক!নতুন প্রোমো রোশনাইয়ের

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি এর কাছে যখন নতুন সিরিয়াল দেওয়ার জন্য সময় নাই তখন জি কাকুকে কে বলেছিল কষ্ট করে লাভ স্টোরি আনতে এর থেকে এই সিরিয়ালটা জলসায় আসলে ভালো হতো স্লট দেখে আমার মাথায় ও গন্ডগোল দেখা দিয়েছে ফাস্ট এন্ড লাস্ট জি তে পথ দেখেছিলাম আর এতদিন অপেক্ষা করে ছিলাম অমরসঙ্গী কবে আসবে, কোথায় দিবে অপেক্ষা তো শেষ হতে চললো কিন্তু মনটা ভেঙ্গে পুরো আট খন্ড হয়ে গেলো জি এর থেকে কিছু আসা করাই বৃথা”

Related Articles