বাংলা সিরিয়াল

দুজনে একে অপরের বিষয়ে পুরোটাই ভুল জানে রাজ শ্রীকে ঐ শোরুমের ম‍্যানেজার ভাবে আর শ্রী জানে রাজ বড়লোক!

মিথ্যে উপাখ্যান দিয়ে কখনো কি শুরু হতে পারে অমর প্রেমের গল্প এরকম একটা থিম নিয়ে এই জি বাংলাতে দুপুরের স্লটে শুরু হয়েছে একদম ফ্রেশ কনটেন্ট ভালোবাসার ধারাবাহিক অমর সঙ্গী। যেখানে দেখা যায় যে গল্পের নায়ক রাজ খুবই

গরীব পরিবারের ছেলে নুন আনতে পান্তা ফুরানোর দশা তার, অন্যদিকে শ্রী গল্পের নায়িকা সে খুব গরীব না হলেও খুব বড়লোকও নয় সে মধ্যবিত্ত। সে দুই রকমের কাজ করে আর এভাবেই সে তার পরিবারকে টেনে নিয়ে যায়। কিন্তু রাজের সঙ্গে শ্রীর দেখা যখন হয় তখন রাজ ও শ্রী দুজনেই একটা ভুল ধারণা নিজেদের মধ্যে লালন করতে থাকে।

আরও পড়ুন : আমনের মাথা উঁচু করে বাঁচার লড়াই টিআরপি খুব ভালো ছিল কিন্তু ধারাবাহিকটিকে ষড়যন্ত্র করে স্লট লিড অবস্থায় ৯:০০ টার স্লট থেকে তাড়িয়ে দেওয়া হয়!

আসলে রাজ অন্যের একটা দামি কোর্ট পড়ে বড় শোরুমে ঢুকেছিল তাই শ্রী ধরে নেয় সে খুব বড়লোক,অন্য দিকে রাজ শ্রী কে ভেবে বসে যে,সেই শোরুমের ম্যানেজার কিন্তু আসলে তো সে একজন সেলস গার্ল।

এরপর শোরুমের ম্যানেজারের কাছে নিজেকে বড়লোক প্রমাণ করবার চেষ্টা করতে থাকে রাজ এবং এভাবে দুজনেই রীতিমতো মিথ্যের জালে জড়িয়ে যায় এই মিথ্যের জাল কবে কাটবে এবং কবে দুজন দুজনের আসল পরিচয় পেয়ে সত্যিকারের অমর প্রেম তৈরি হবে তা দেখার আশায় বসে আছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমাদের গল্পের শুরু টা হচ্ছে পুরো অজানা একটা পৃথিবীর মধ্য থেকে দুজনে একে অপরের বিষয়ে পুরোটাই ভুল জানে রাজ শ্রীকে ঐ সরুম এর ম‍্যানেজার ভেবেছে , শ্রী যে সরুমের সেলস গার্ল তা রাজ জানে না ।

আরও পড়ুন : নিজের অভিনয় এবং ব্যক্তিত্ব দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন অপরাজিতা আঢ্য! অপরাজিতার অভিনয় দক্ষতা নিয়ে প্রশংসায় পঞ্চমুক দর্শক

আবার ওদিকে শ্রী ও জানে রাজ বড়লোক কোন নতুন মোড় নেবে এই ভালোবাসার পরিনিতি? দুজনের কাছেই দুজনের পরিচয় অজানা
তবে কি এই অজানা থেকেই শুরু হবে রাজ শ্রীর প্রেমের সূত্রপাত ? জানতে হলে দেখুন “অমরসঙ্গী” সোম-শনি দুপুর

2.30pm শুধুমাত্র জি বাংলায়।”

Related Articles