বাংলা সিরিয়াল

অমর সঙ্গীর প্রথম পর্ব কেমন হলো? জানতে হলে দেখুন অমর সঙ্গী!

জি বাংলায় এসছে নতুন ধারাবাহিক অমর সঙ্গী। ধারাবাহিকে দেখা যায় রাজ দামি স্যুট বুট পরে অন্য একজনের গাড়ি তে করে এসে এক ক্লাইন্টকে নিজের আইডিয়ার কথা বলে ও আইডিয়ার পরিবর্তে যখন ৩ লাখ টাকা দেওয়ার কথা হচ্ছে তখন গাড়ির আসল মালিক সেখানে চলে আসে এবং রাজকে হেনস্থা করে। অপমানিত হয়ে রাজ সেখান থেকে বেরিয়ে যায় ও রাস্তায় কিছু বাচ্চাদের সাথে বৃষ্টিতে ভিজতে থাকে।

এরপর একটা দোকানের বাইরে দাঁড়িয়ে সে ভাবে একদিন তার সামর্থ্য হবে এই দোকানের সমস্ত কিছু কেনার তবে আজ একটু বাইরে থেকে ঘুরেই যাওয়া যাক। এই ভেবে সে দোকানের মধ্যে ঢুকে যেখানে শ্রী ছিলো আর শ্রীর সাথে রাজের ধাক্কা লাগে।

আরও পড়ুন : প্রথম কোনো সিরিয়ালে দেখলাম হিরো লোভি, নিজের আসল চাকরি ছেড়ে লোভী ভিলেনদের মতো আচরণ করছে!

রাজের সাথে শ্রীএর ধাক্কা লেগে যাওয়ার পর শ্রীকে দেখে রাজের ভালো লেগে যায় আর রাজ বাইরে বেরিয়ে চারপাশে শুধু শ্রীকেই দেখতে পায়। এমনকি শ্রীকে ভেবে একটা মেয়ের হাত ধরে ছাতা দিতে গেলে মেয়েটি রাজকে চড় মারে। ওদিকে শ্রী বাড়িতে যায় সেখানে পাত্রপক্ষ তাকে দেখতে আসে ।

কিন্তু তারা জানতো না যে শ্রী একজন সেলস গার্ল তাই বিয়েতে অমত জানায় তারা। শ্রী বলে, তারা কী বিয়েতে অমত করবে সে এমন জায়গায় বিয়ে করবে যেখানে তার সম্মান আছে তাই সে নিজেই এই বিয়ে করবে না।

আরও পড়ুন : ‘নীলুকে জেল এ দেওয়া হোক!গল্পের মোড় ঘুরিয়ে রাই শৌর্যর মিল দেওয়া হোক!’-মিঠিঝোরা তে নীলু কখনো শোধরাবার নয় বলছেন দর্শক!

কারণ সে সবসময় চায় তার শ্বশুরবাড়ির লোক তাকে সম্মান করুক তার কাজটাকে সম্মান করুক,অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় যে রাত্রের বেলায় আবার অন্য একটা কাজে চলে যায় শ্রী, কিন্তু তার এই কাজের কথা তার বাড়ির কেউ জানে না। তবে রাস্তায় যেতে যেতে আবার রাজের সাথে দেখা হয়ে যায় শ্রীর!এইবার কীভাবে শুরু হবে তাদের প্রেমের গল্প?জানতে হলে দেখুন অমর সঙ্গী।

Related Articles