বাংলা সিরিয়াল

ভূত যে আবার মানুষ হয়ে ফিরে আসে সেটা জলসা এবং জি বাংলা না দেখলে জানতেই পারতাম না-আলোর কোলে নিউ প্রোমো ট্রোল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো আলোর কোলে।‌ এই ধারাবাহিকে দেখা যায় যে মৃত্যুর পরেও আলো সংসারের মায়া কাটাতে পারে না কারণ তার পুপুল যে কষ্টে আছে, তাই মারা যাওয়ার পর ভূত হয়ে তার বর আদিত্যর পাশে থেকে যায়, পুপুলের পাশে থেকে যায়।

এরপর গল্পে রাধা আসে রাধা কে দেখবার পরে আলো বুঝতে পারে রাধা হল এই পরিবারের রক্ষাকবচ তার মেয়ের রক্ষাকবচ তার বর আদির রক্ষাকবচ, তখন মেঘার সাথে নিজের বরের বিয়ে বানচাল করে রাধার সাথে আদির দিয়ে নিজের হাতে দিয়ে দেয় আলো।

এরপর নানান রকম দুর্ঘটনা ও অঘটনের মধ্যে দিয়ে আলো ও আদিত্য একে অপরের কাছাকাছি আসে এবং আদিত্য আলোর প্রেমে পড়ে। আদিত্য যখন আলোর প্রেমে পড়ে তখন আলোর রাধা কে জানিয়ে এবং পুপুলের সাথে শেষ দেখা করে সেখান থেকে চলে যায়। সে চলে যায় নিজের লোকে, এরপর ধারাবাহিকে একটি নতুন প্রোমো আছে যেখানে দেখা যায় যে আদিত্য গাড়ি চালিয়ে আসছে সে রাধা কে তার মনের কথা বলবে।

অন্যদিকে রাধা অপেক্ষায় আছে তার বরের কাছ থেকে তার হিরো বাবুর কাছ থেকে তার মনের কথা ভালোবাসার কথা শুনবে বলে কিন্তু মাঝ রাস্তায় আদিত্যর সাথে ধাক্কা খায় একটি স্কুটি।

আর সেই স্কুটিতে যে মেয়েটি আছে তাকে দেখে চমকে যায় আদিত্য সে যে হুবহু আলোর মতো দেখতে আলো বলে ডেকে ওঠে সে আর এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মানে এসব কি সব ধ্যস্টামো হচ্ছে ভাই এতদিন মানুষ মরে ভূত হয় জানতাম ।

আরও পড়ুন : মেহেন্দি ভালো হয়ে যাওয়ার পরে নাটক যেন প্রান ফিরে পেলো!সব মিলিয়ে জমজমাট এপিসোড হচ্ছে জগদ্ধাত্রীতে!

কিন্তু সেই ভূত যে আবার মানুষ হয়ে ফিরে আসে সেটা জলসা এবং জি বাংলা না দেখলে জানতেই পারতাম না।দেখতে থাকুন তুমি আশে পাশে থাকলে ২ সোম থেকে রবি রাত ৯ টায় জি বাংলায় ”

Related Articles