বাংলা সিরিয়াল

হিরোকে vanish করে দিয়ে ভিলেন নিয়ে নাচানাচি করা দাদার লেখনী নাকি বেস্ট? ক্যাপশন পড়ে হাসতে হাসতে শেষ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের টানটান থ্রিলার চমকপ্রদ গল্প দর্শকের মন জয় করে নেয়। এই গল্পের অন্যতম আকর্ষণ হল কৌশিকী মুখার্জী এবং জগদ্ধাত্রী এর একসাথে কেস সল্ভ। নায়ক নায়িকার কেমিস্ট্রি বা ভালোবাসার গল্প এখানে গুরুত্ব পায় না সেভাবে এখানে মেনলি গুরুত্ব পায় কৌশিকী এবং জগদ্ধাত্রী।

এই গল্প দেখিয়েই বহুবার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। তবে সম্প্রতি টিআরপিতে বেশ পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। এই সপ্তাহে টিআরপি লিস্ট বেরোলে দেখা যায় যে জগদ্ধাত্রীকে বাজিমাত করে বঙ্গ সেরা হয়েছে প্রতিপক্ষ ধারাবাহিক কথা।

আরও পড়ুন : রাই বেহায়া নেকি!অনির্বাণ মাথা খারাপ সাইকো! গল্পের নায়ক কি তবে শৌর্য?-গল্প তুমি কার উঠছে প্রশ্ন!

তারপর স্বাভাবিকভাবেই কথা ধারাবাহিকের ভক্তরা শুরু করেছে প্রতিপক্ষ ধারাবাহিক জগদ্ধাত্রীকে নিয়ে ট্রোলিং। ফ্যামিলি ড্রামা নায়ক নায়িকার সুন্দর বন্ডিং দেখিয়ে কথা যেখানে বঙ্গ সেরা হতে পারল জগদ্ধাত্রীতে সেখানে কেন নায়ক নায়িকার সুন্দর গল্প দেখানো হলো না এই প্রশ্ন তুলেছেন তারা!এর‌ই মধ্যে জগদ্ধাত্রী নায়ক চরিত্রে অভিনয় করা অভিনেতা সৌম্যদীপ একটি পোস্ট করেন যে পোস্ট নিয়ে শুরু হয় সমালোচনা।

সৌম্যদীপ মুখার্জী স্নেহাশীষ চক্রবর্তী এবং অঙ্কিতা মল্লিক এর সাথে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন যে,“বাংলা মেগা বিনোদন জগতে “জগদ্ধাত্রী” কার না প্রিয়!

দর্শকদের শুভেচ্ছায় আর উৎসাহে আজ সেই জনপ্রিয় ধারাবাহিকের দু বছর অতিক্রান্ত! আর, যাঁর ছত্রছায়ায় -লেখনীতে- চালনায় “জগদ্ধাত্রী” এই জনপ্রিয়তায় তিনি আমাদের স্যার (Snehasish Chakraborty)! Thank u so much Sir ”

আরও পড়ুন : সরি টু সে রাহুলকে রাজা হিসেবে দেশের মাটি বা বিক্রম হিসেবে ভালো লাগতো কিন্তু এখন রুকমার সঙ্গে একদমই মানাই না

একজন এই সৌম্যদীপের ক্যাপশন এর স্ক্রিনশট নিয়ে শেয়ার করে লিখেছেন যে,“ক্যাপশন পড়ে হাসতে হাসতে শেষ, দাদার লেখনী, আমার দেখা Wrost writer

স্নেহাশিস কাকু, সেম কাহিনী ঘুরিয়ে ঘুরিয়ে দেখায়, হিরো হিরোইন জুটিকে কে গুরুত্ব দেয় না, হিরোকে সিরিয়াল থেকে vanish করে দেয়,ভিলেন নিয়ে নাচানাচি করে , রাখি ম্যাম বেস্ট ,রাখি ম্যাম প্রতি সপ্তাহে ঝাটা মারছে দাদাকে , দাদার উচিত রাখি ম্যামের কাছ থেকে শেখা কি করে সব চরিত্রকে সমান গুরুত্ব দিতে হয়”

Related Articles