বাংলা সিরিয়াল

মিহির আসল মা কে?খোঁজার চেষ্টা করবে ঋক!-মধুবনীর আসল সত্য প্রকাশ্যে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কে প্রথম কাছে এসেছি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দীর্ঘদিন ধরে মিহি বেশ জ্বালাতন করছে। মধুবনী তাকে বকেছে, সেই কারনে সে বলছে যে তাকে এখানে কেউ ভালোবাসে না সে তার আসল পাপার কাছে চলে যাবে!

মধুবনী বুঝতে পারে না যে, আসল পাপার বিষয়টা তার মাথাতে কী করে ঢুকলো? অন্যদিকে ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছে যেখানে এক বিস্ফোরক সত্য সামনে এসেছে!

আরও পড়ুন : তেতুল পাতার গল্প ভালো না লাগলে ইগনোর করুন এত সমালোচনা কেন?-স্লট পাওয়ার পরেও তেঁতুল পাতা নিয়ে সমালোচনা হওয়ায় মুখ খুললেন দর্শক!

ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে এবার আর আসল বাবা নয় মিহির আসল মা কে খোঁজার চেষ্টা করবে ঋক! হ্যাঁ ধারাবাহিকের নতুন প্রোমো অন্ততপক্ষে সেই দিকেই ইঙ্গিত করছে।

কে প্রথম কাছে এসেছি সিরিয়ালের নতুন প্রোমো দিয়েছে, সেখানে দেখা যাচ্ছে, যে, মিহি রাগ করে একটা চিঠি লিখে বাড়ির বাইরে বেরিয়ে এসেছে, চিঠিতে সে লিখেছে যে সে তার আসল বাবাকে খুঁজতে বাড়ি থেকে বেরিয়ে গেছে।

মধুবনী সেই চিঠি দেখে তার প্রাক্তন প্রেমিকের কাছে যায় আর তার কলার ধরে প্রশ্ন করে বলে, মিহি কোথায়? সেই সময় ঋকও এসে বলে তুমি মিহির আসল বাবা, তাই তুমিই বলো মিহি কোথায়?

আরও পড়ুন : ডায়মন্ড দিদি জিন্দাবাদ ধারাবাহিকে শাশুড়ি-বৌমার জুটি সত্যিই প্রশংসনীয়! নায়ক নায়িকার জুটির পাশে এই জুটি দর্শকের মন জয় করে নিয়েছে বলছেন দর্শক!

তখন মধুবনী বলে কে আসল বাবা? ওর সাথে মিহির কোনো রক্তের সম্পর্কই নেই! তখন সেই লোকটি বলে, মিহির সাথে তোমার‌ও তো কোনো রক্তের সম্পর্ক নেই মধুবনী! এটা শুনে চমকে যায় ঋক। মধুবনীও ভয় পেয়ে যায় যে তার সত্যিটা ফাঁস হয়ে যাবে এইবার!

Related Articles