বাংলা সিরিয়াল

প্রোমো এপিসোডে টুইস্ট আনবে শুভ বিবাহ? সুধা আদৌও কি বলবে নিজের সত্যি?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যায় যে, সুধা এবং তেজ দুজনে মিলেই একসাথে উঠে পড়ে লেগেছে একে অন্যের উপকার করতে।

হ্যাঁ অষ্টমঙ্গলার তেজকে মারবার চেষ্টা করেছিল যারা সেই কাতলা আর ফন্টে কে ২৪ ঘণ্টার মধ্যে ধরে ফেলার চ্যালেঞ্জ নিল সুধা। অন্যদিকে তেজ সিদ্ধান্ত নিল নিজের স্ত্রী সুধাময়ীকে সে নির্দোষ প্রমাণ করবে। সে প্রমাণ করে দেবে তার স্ত্রী মিথ্যাবাদী নয় সে ভুল ছিল এবং সুধার বলা প্রতিটা কথা ঠিক ছিল।

বিজিতের মাধ্যমে তেজ জানতে পারে যে, তাদের বিয়ের প্রত্যেকটা জিনিস ভিডিও রেকর্ডিং করা হয়েছে। এমনকি যখন তাকে সুধার চিঠিটা দেওয়া হয় তখন সেটাও ভিডিও রেকর্ডিং এর মধ্যেই ছিল।

তখন তেজ জিজ্ঞেস করে এই র ভিডিও কার কাছে আছে, বিজিত জানায়,সবটা ইমন ম্যাডামের ল্যাপটপে রয়েছে। এরপর ছদ্মবেশে এসি মেকানিক সেজে তেজ পৌঁছে যায় ইমনের অফিসে আর বিজিতের সহায়তায় কিছুক্ষণের জন্য ফাঁকা পেয়ে যায় ইমানের ল্যাপটপ।

একটা কারসাজি করে এসে দেখে নিয়েছিল, ইমনের ল্যাপটপের পাসওয়ার্ড এরপর ইমনের ল্যাপটপ খুলে নিজের বিয়ের ভিডিও অন করে সমস্ত সত্যি যাচাই করে সে। তেজ জেনে যায় বিয়ের আসরে সুধার দেওয়া চিঠি বদলে দিয়েছে ওয়েটার। এই ওয়েটার যে ইমনের পাঠানো লোক সেটা বুঝতে পারে তেজ অন্যদিকে প্রমাণ হয়ে যায় সুধাময়ী আচার্য মিথ্যাবাদী নয়।

আরও পড়ুন : তেঁতুল পাতার নায়িকা ঝিল্লি গুনগুনকে কপি করার চেষ্টা করছে বলছি গুনগুন হওয়া এতো সহজ ব্যাপার না!

অন্যদিকে কাতলারা যদি ধরা পড়ে যায় তাহলে তারা কি কোন প্রকারে তেজের ঠাম্মিকে বলে দেবে না সুধা ডিভোর্সি? এই প্রশ্ন অনেক আগেই উঁকি দিয়েছে তেজের মনে! দর্শক ভাবছেন তবে কি সত্যি সত্যি প্রোমো বদলে দেবে শুভ বিবাহ,এপিসোডে দেখা যাবে সুধার সবটাই স্বপ্ন ছিল আর কাতলার মাধ্যমে প্রকাশ হবে সত্যি।

Related Articles