বাংলা সিরিয়াল

শেষে কিনা পুতুলের বরকেও ছাড়লো না লিনা পিসি! পুতুলের বরের সাথে নাকি প্রতিক্ষার এর আগে বিয়ে হয়েছিল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথা তো দেখা যায় যে, তীর্থ প্রতীক্ষার পর্দা ফাঁস করে দিলো সকলের সামনে। প্রতীক্ষা যে আগে অবিবাহিত ছিল না, সেটা সে সকলের সামনে বলে দিলো।

আসলে
প্রতীক্ষা আসলে ডিভোর্সী,সে আগে তীর্থকে বিয়ে করেছিলো। প্রতীক্ষা তীর্থকে বিয়ে করার পর ছলনা করে তীর্থর সকল সম্পত্তি ও বাড়িঘর নিজের নামে করে নিতে চায় কিন্তু সে অসফল হয় এবং পরে প্রতীক্ষাকে তীর্থ দা ডিভোর্স দিয়ে দেয়। পরবর্তীতে
পলাশের কাছে নিজের আগের বিয়ের কথা লুকিয়ে নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে পলাশের সাথে বিয়ে করে প্রতীক্ষা।

প্রতীক্ষা চেয়ে ছিলো যে তীর্থের মতো ঠিক এক‌ইভাবে পলাশের সকল সম্পত্তি দখল করে নেবে। প্রতীক্ষার পর্দাফাঁসের পর্ব, দেখে খুব খুশি দর্শক।

আরও পড়ুন : গ্রাম্যলুকে তাকে ভালো লাগবে না!সকল দ্বিধা ভেঙে সুন্দর একটি লুক নিয়ে পার্বতীর চরিত্রে হাজির রুকমা রায়!

তবে এই পর্ব দেখে সমালোচনাও করেছেন দর্শক। এক অংশের মানুষ যেমন বলেছেন যে, লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক মানেই পরকীয়া ছাড়া ও দু একটা বিয়ে দেখানো হয়। সেখানে পুতুলের বর তীর্থের‌ও দুটো বিয়ে দেখিয়ে দিল দর্শক। এই নিয়ে রীতিমত ক্ষোভে ফুঁসছেন দর্শক। অনেকেই বলছেন যে, তারা ভেবেছিলেন পুতুলের বরটা অন্যরকম কিন্তু পুতুলের বরটারও আগে বিয়ে আছে সেটা তারা বুঝতে পারেন নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যা,“শেষে কিনা পুতুলের বর কেউ ছাড়লো না লিনা পিসি পুতুলের বরের সাথে নাকি প্রতিক্ষার এর আগে বিয়ে হয়েছিল, তার পর প্রতিক্ষা তাকে ডিভোর্স দিয়ে পলাশ কে বিয়ে করেছে!এই পুতুলের বর টাকে ভেবেছিলাম একটু লয়াল হবে কিন্তু সেটাকেও খেয়ে ছেড়ে দিলো”

Related Articles