বাংলা সিরিয়াল

আই লাভ ইউ বলে ওমকার ঘোষ শ্রাবণকে ঠকালো! লাভ বিয়েতে নতুন টুইস্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো লাভ বিয়ে আজকাল, এই ধারাবাহিকে দেখা গিয়েছিলো যে, শ্রাবণ আর ওমকার কন্টাক্ট ম্যারেজ করে, ছয় মাসের চুক্তির বিয়ে হয়, এই বিয়েতে ওমকার রাজি হয়েছিলো ওল্ড ম্যানের সম্পত্তি পাওয়ার শর্ত হিসেবে অন্যদিকে শ্রাবণ বাধ্য হয়েছিলো তার দিদি ও দিদির ছেলেমেয়েদের বাঁচাতে।

যদিও কন্টাক্ট ম্যারেজ যখন উল্লেখ ছিল যে এই বিয়েতে কখনো কোন ইমোশন আসবেনা, তার সাথে শ্রাবণ লিখেছিল সপ্তাহে একদিন তাকে রাতে বাড়ির বাইরে বের হতে দিতে হবে।

আরও পড়ুন : ধমকানি দেওয়াতে জগদ্ধাত্রীর‌ও উপরে ধারাবাহিকের এই নায়িকা! একা জগদ্ধাত্রী নয় বর্তমানের চলমান ধারাবাহিকের এক নায়িকা জগদ্ধাত্রীর‌ও ওপরে চিল্লায়!

এরপর নাইট কলেজে বেরোনোর নাম করে শ্রাবণ বারে গিয়ে গান গাইতে থাকে। গল্পের বিভিন্ন সময় নানান রকম মোড় আসে,যেখানে দেখা যায় শ্রাবণ ওমকারের প্রতি দুর্বল হয়ে পড়েছে। অন্যদিকে ওমকার‌ও একটু একটু করে শ্রাবণের প্রতি দুর্বল হতে থাকে!

এরপর দেখা যায় যে, শ্রাবণ আর ওমকারের কন্ট্র্যাক্ট ম্যারেজের ব্যাপারে সবাই জানতে পারলে ওম কাগজ পুড়িয়ে তার পাশে সাত পাক ঘুরে ও শ্রাবণের মাথায় সিঁদুর দিয়ে বিয়ে করে, এরপর অনুষ্কা ওমকে ফাঁসায় ও শ্রাবণ ওমকে বাঁচায়।‌

এরপর শ্রাবণ বাড়ি ছেড়ে বেরিয়ে গেলে ওম আই লাভ ইউ বলে তাকে ফিরিয়ে আনে- বাড়ি ফিরে আসার পরে ধুমধাম করে তাদের বিয়ে হয় কিন্তু তারপর জানা যায় ওম আসলে শ্রাবণকে ভালোই বাসেনি। শ্রাবণ সিদুঁর ছুঁয়ে প্রতিজ্ঞা করে সে ওমকে বদলে ছাড়বে।

আরও পড়ুন : কোমা থেকে নাও ফিরতে পারে মেঘ! হাল ছেড়ে দিল ডাক্তাররা, ভেঙে পড়লো নীল

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই পর্ব দেখে লিখেছেন যে,“তার মানে ওমকার ঘোষ শ্রাবণ কে ঠকিয়েছ
শ্রাবণ বললো আমাকে এখনো চেনেন নি আপনি
শ্রাবণ সিদুর ছুয়ে প্রতিজ্ঞা করলো সে ওমের ভালোবাসা জিতবে আর বাড়ির সকলকে এক করবে”

Related Articles