বাংলা সিরিয়াল

ঈশাদের সব ষড়যন্ত্র এবার হবে ফাঁস!ল্যাপটপ‌ই হবে মোক্ষম অস্ত্র!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,সৃজনকে ফাঁসাতে ঈশা একটা নতুন প্ল্যান করেছে আর মৌমিতা থেকে শুরু করে কৃষ্ণা সকলেই এই ষড়যন্ত্রে শামিল হয়ে আছে।

ঘুমন্ত সৃজন এর পাশে ঈশা গিয়ে শুয়ে পড়ে এবং সকালবেলা সিনক্রিয়েট করতে শুরু করে, সৃজনকে পুলিশের ভয় দেখিয়ে বাধ্য করে পর্নাকে ডিভোর্স দিতে। পর্নাও হেরে যাওয়ার পাত্র নয়, সৃজন যাতে রুখে দাঁড়ায় সেই কারণে সে নিজের বিয়ের তদারকি শুরু করে দেয় তার শ্বশুর মশায় এবং ঠাম্মি শাশুড়ির সাথে প্ল্যান করে। পাত্র চাইয়ের বিজ্ঞাপন পর্যন্ত দিয়ে আসে কাগজের অফিসে।

আরও পড়ুন : যা হয় ভালোর জন্য! ভাগ্যিস মিলি থেকে বাদ পড়েছিল হিয়া তাইতো গীতা বঙ্গ সেরা তিন হলো! বলছেন হিয়ার ভক্তরা

আর তারপরেই দত্ত বাড়িতে পাত্রপক্ষের লাইন লেগে যায়। কেউ কেমিস্ট্রির প্রফেসর তো কেউ হাইফাই কোয়ালিফাই এডুকেটেড, এইবার পর্না চাইছে যাতে সৃজন গর্জে ওঠে এবং তার বিরুদ্ধে হওয়া ষড়যন্ত্রের প্রতিবাদ করে, ভয়ে যাতে চুপচাপ সবটা সহ্য না করে, কিন্তু দর্শক মনে করছেন এই ষড়যন্ত্র সবটাই ফাঁস হয়ে যেতে পারে ল্যাপটপের মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইশারা যখন প্ল্যান করছিল সৃজনকে ফাঁসানোর তখন বার বার ল্যাপটপটা দেখানো হচ্ছিল।

কেউ কি আমার মতন এটা লক্ষ্য করেছো??
আমি তো ভেবেছিলাম মনে হয় ওটা দিয়েই প্রমাণ হয়ে যাবে। আমার মনে হয় ল্যাপটপটা খোলাই ছিল। সৃজন যদি নিজের মুখে নাও বলে তাহলে কোনো না কোনো ভাবে কারোর দ্বারা ওই কীর্তিটা ধরা পড়বে
waiting for this grand episode ”

Related Articles