বাংলা সিরিয়াল

মিঠিঝোরা অনুরাগের কছে slot হারা কিন্তু হরগৌরীর কাছে slot lead!!-৪৫ মিনিট টি আর পির ফল ভুগছে শুভ বিবাহ

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে হারাতে কোমর বেঁধে নেমেছে জি বাংলা। সেই কারণে জি বাংলা এক উদ্ভট সময়ে তার ধারাবাহিক গুলো টেলিকাস্ট করা শুরু করেছে। রাত ৯ টা থেকে ৯ টা ৪৫ পর্যন্ত ডায়মন্ড দিদি জিন্দাবাদ হয় তারপর রাত ৯ টা ৪৫ থেকে ১০ টা ১৫ পর্যন্ত মিঠিঝোরা ধারাবাহিকটি হয়।

এইভাবে ৪৫ মিনিট ধরে ধারাবাহিক হওয়ার পিছনে কারণই হল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে কুপোকাত করা। কিন্তু এত কিছু করেও অনুরাগের ছোঁয়াকে কিছুতেই হারানো যাচ্ছে না, বরং বহাল তবিয়তে এই ধারাবাহিক স্লট লিড করে চলেছে।

আরও পড়ুন : ২.৬+ বছরের পুরনো একটা ধারাবাহিক হারাতে দুটো সিরিয়াল চালাতে হচ্ছে ৩০ মিনিটে!কতোখানি মাথা ব্যাথার কারণ হলে এমন টা কেরে কেউ!

যে কারণে এর খেসারথ গুনতে হচ্ছে স্টার জলসাকেও। এখন শুভ বিবাহ আর অনুরাগের ছোঁয়ার যৌথ টি আর পি প্রকাশিত হচ্ছে ,অন্যদিকে অনুরাগের ছোঁয়া ও হরগৌরী পাইস হোটেলের যৌথ টি আর পি প্রকাশিত হচ্ছে।

অনেকেই মনে করছেন যে, Individually Trp এলে অনেক ভালো হতো! শুভ বিবাহের সাথে অনুরাগের ১৫ মিনিট অ্যাড হয়ে শুভ বিবাহের টি আর পি বেশ কিছুটা কমেছে বলেই মনে করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“Trp প্রসঙ্গে…শুভ বিবাহ এবং অনুরাগ যেখানে শুভ বিবাহের 30 মিনিট আর অনুরাগের 15 মিনিট মিলিয়ে গড় Trp এসেছে 5.6 ঐদিকে অনুরাগের 15 minute আর হরগৌরীর 30 মিনিট মিলিয়ে গড় Trp এসেছে 4.3 Individual Trp গুলো তো আসেনি কারন Zee এর এর 45 মিনিটের টেলিকাস্ট অনুযায়ী Trp এসেছে ঐ স্লট গুলোর!! যদি Individually Trp আসতো তাহলে হিসেব মতন : ১. শুভ বিবাহের Trp হতো 5.8/5.9 +যেটা স্লট লিড

২. অনুরাগের Trp হতো 5.4/5.5 (Slot Lead)
৩. হরগৌরী 3.7/3.8+ হতো

আরও পড়ুন : রূপের পর রাজকমল চরিত্রেও মন কাড়লেন দেবায়ন ভট্টাচার্য! প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

মোট কথা শুভ বিবাহের সাথে অনুরাগের 15 মিনিট অ্যাড হয়ে শুভ বিবাহের Trp বেশ কিছুটা কমেছে আর প্রতিপক্ষের সাথে গ্যাপ সেই কারণে কম যেটা আরো বেশী হতো!! ঐদিকে অনুরাগের বাকি 15 মিনিট হরগৌরির সাথে Add হয়ে অনুর Trp কমেছে পড়ের স্লটের!!

আর এই chart অনুযায়ী বোঝাই যাচ্ছে Diamond দিদি সবার কাছেই slot হারা।

***মিঠিঝোড়া অনুরাগের কছে slot হারা কিন্তু হরগৌরীর কাছে slot lead!!

আশা করছি সবার কাছে অনেকটাই পরিষ্কার হবে এবার”

Related Articles