বাংলা সিরিয়াল

লীনা পিসি হলে চাঁদনী ভিলেন হয়ে ডোডোর বাসরে শুয়ে পড়তো! টিআরপি না পাক ব্যতিক্রমী ধারাবাহিক ‘মেয়েবেলা’! সোশ্যাল মিডিয়ায় লিখলেন নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়ে বেলাতে দেখা যাচ্ছে যে, ভাই ভাই ক্লাবের প্রেসিডেন্ট এর আবদার মেটাতে গিয়ে জীবনটা ক্ষতবিক্ষত হয়ে গেছে নির্ঝর ওরফে ডোডোর। প্রথমে তারা যে কম টাকা আবদার করেছিল সেই টাকা দিয়ে দিলেই সমস্ত সমস্যা চুকে যেত কিন্তু ডোডো তখন সে কথা শোনে নি। এরপর নিজেদের পাওনা আদায় করবার জন্য ভাই ভাই ক্লাবের লোকেরা ডোডোর প্রোজেক্ট একটা ঝামেলা সৃষ্টি করে এবং টাকার অ্যামাউন্ট বাড়িয়ে দুই কোটি দাবী করে।

এই টাকা কোথা থেকে জোগাড় হবে এই নিয়ে যখন মিত্র পরিবারের সবার মাথায় হাত পড়েছে, তখন আম্মা মৌ এর মশায় এর সাথে কথা বলে নীচ তলাটা বিক্রি করে ২ কোটির বিনিময়ে। কিন্তু মৌ এর মশায় শর্ত দেয় মৌ এর সাথে ডোডোর বিয়েও দিতে হবে। এই বিয়েতে বাধ্য হয়ে রাজি হয় আম্মা সহ বাড়ির সকলে। চাঁদনী তার আর ডোডোর ১২ বছরের সম্পর্কের ভেঙে যাওয়া সামলাতে না পারলেও কথা দেয়,সে কোনোদিন ডোডো আর মৌ এর মাঝে আসবে না। এই ধারাবাহিকের সাদামাটা ঘরোয়া সুন্দর এই উপস্থাপন দর্শকদের মন জয় করে নিয়েছে। যদিও টি আর পিতে গৌরী এলোর সাথে এই ধারাবাহিক এঁটে উঠতে পারছে না,তবু দর্শক ব্যতিক্রম এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ। তবে এর মধ্যে কিছু জন আবার গৌরী এলোর মতো ধারাবাহিকের বিপরীতে সাড়ে সাতটার স্লটে মেয়েবেলা দেওয়ার বিরোধিতা করেছেন,তাদের কথায়,বালিঝড় ধারাবাহিকটিকে সাড়ে সাতটায় দিলে ভালো হতো।

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মেয়েবেলা নিয়ে পিসি ফ্যানদের এত জ্বলছে কেন? বুঝলাম নাহ! জলসার সব প্রাইম স্লটে কি পিসির সিরিয়াল চলবে, বাকি হাউজ গুলো কি বসে বসে ঘাস কাটবে ইন্ডাস্ট্রি তে? মেয়েবেলা অত্যন্ত সুন্দর হচ্ছে, গৌরি এলো এত ধুম ধারাক্কা বলে মেয়েবেলা পারছেনা, হয়ত সামনে পারবে না পারলে চ্যানেল সরাবেই,কিন্তু নতুন কিছু করে তো দেখুক চ্যানেল, সারাদিন টানাটানি আর রাত উপহার দেয়ার বাইরেও লোকে ভালো জিনিস বানায় সেটাও দেখুক অডিয়েন্স চাঁদনী পিসির শোর চরিত্র হলে ভিলেন হয়ে ফুলসজ্জায় শুয়ে পরতো, সেসব নেই বলেই কয়েকজনের সমস্যা ”

এই বক্তব্যের সাথে সহমত পোষণ করে একজন আবার বলেছেন যে,“কিছু সিরিয়াল Trp দিয়ে সত্যিই বিচার করা যায় না। এগুলো trp পাক কি না পাক সেরা থাকবে আর দর্শকদের মনে জায়গা করে রাখবে সারাজীবন। প্রথমা কাদম্বিনী ও এরকম ছিল, সিরিয়াল টা trp পায়নি ঠিকই কিন্তু দর্শকরা আজও ভুলতে পারেনি। মেয়েবেলা হয়তো prime স্লটে যেই trp দেয় সেটা তুলনামূলক কম কিন্তু সিরিয়াল টার বিচার trp দিয়ে করা যাবে না”

Related Articles