বাংলা সিরিয়াল

‘একাই বাজিমাত করতে গিয়ে মিতুল জ্যান্ত কবর হচ্ছে, ছোবল খাচ্ছে, বেশি পাকামো না করে জানিয়ে এলেই হত!’ অর্ক কলিকে হন্যে হয়ে খুঁজতে দেখে লিখলেন বিরক্ত নেটিজেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’, এই ধারাবাহিকে মিতুল আর ইন্দ্রর রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিকে দেখা যায় যে, মিতুল একজন কারিগর, সে মাটির পুতুল তৈরি করে ঘটনাচক্রে তার সাথে বিয়ে হয়ে যায় বড়লোক ব্যবসায়ী ইন্দ্রর। ইন্দ্র মিতুল কে বিয়ে করে শুধুমাত্র গুগলি নামক একটি ছোট্ট মেয়ের জন্য, গুগলিকে অনাথ অবস্থায় কুড়িয়ে পেয়ে মিতুল তাকে মানুষ করেছিল, গুগলির আসল পরিচয় কেউই জানতো না। ইন্দ্র আর মিতুলের বিয়ের অনেক সময় পরে জানা যায় যে গুগলি আসলে ইন্দ্রর মেয়ে সোহাগ।

এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে, ইন্দ্র প্রথমে মেয়েদের একেবারেই সহ্য করতে পারতো না, পরে মিতুল কে দেখে, ইন্দ্রর বিপদে মিতুলের পাশে থাকা দেখে মিতুলকে ভালোবেসে ফেলে সে। এরপর ইন্দ্র মিতুলের সম্পর্কে প্রচুর ভিলেন আসে যারা এই দুটো মানুষকে আলাদা করার চেষ্টা করে, যেমন সিমি, অনুরাধা,অন্তরা,রণ। তবে মিতুল বারবার নিজের বুদ্ধি দিয়ে সেই সমস্ত প্রতিকূলতাকে কাটিয়ে উঠেছে নিজের বাস্তব বুদ্ধির দ্বারা।

মিতুল চরিত্রের সবথেকে ভালো দিক এটাই ছিলো যে, যখন কোনো বিপদ এসে উপস্থিত হতো তখন মিতুল কিছু মানুষের সাথে আলোচনা করে সেই বিপদ থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতো। যেমন কখনো বিপদে পড়লে সে অর্কর সাথে আলোচনা করতো, কখনো কলির সাথে কখনো বা নিজের শ্বশুর বাড়ির অন্য কোন সদস্যের সাথে। এই বিষয়টাই দর্শকদের তার প্রতি আকর্ষিত করতো কিন্তু সম্প্রতিককালে দেখা যাচ্ছে যে, অন্যান্য নায়িকাদের মত মিতুল‌ও কাউকে কোন কিছু না বলে একা একাই ঝুঁকি নিয়ে যে কোনো কাজে এগিয়ে যাচ্ছে যার ফলস্বরূপ সে বিপদে পড়ছে।

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“THIS IS TOO MUCH
নায়িকাদের বেশি পাকামো ব্যাপার টা আমার প্রচন্ড অপছন্দের
মিতুলের মাঝে এই ব্যাপার টা কম ছিল বলে
মিতুলকে এতটা ভাল লাগত
কিন্ত এই আশ্রম ট্র‍্যাক টার শুরু থেকেই মিতুল বেশি পাকামো করছে প্রথমে এখানে আসলো অর্ক কলি কে না জানিয়ে
তাও শেষ অবধি ওদের সাহায্যই লাগল
এখন আবার ওদের না জানিয়ে একা একা আশ্রম গিয়ে পাকামি করল!আর সাপের কামড় খেয়ে পড়ে থাকল!
এখন আবার দুজনকে মিতুলকে খুজতে হবে
হন্য হয়ে
কেন ভাই ওদের জানিয়ে গেলে কি এমন হত
মেজাজ টাই খারাপ হয়ে গেল এপি দেখে”

Related Articles