বাংলা সিরিয়াল

প্রেমিকের বয়সী ছেলের মায়ের চরিত্রে অভিনয় করতে হচ্ছে অরিজিতাকে! মনের কোণে এতটা দুঃখ লুকিয়ে রেখেছেন অভিনেত্রী? অবশেষে মুখ খুললেন নিম ফুলের কৃষ্ণা

জি বাংলা(Zee Bangla)র পর্দায় সবেমাত্র শুরু হয়েছে নিম ফুলের মধু (Nim Phuler Modhu)ধারাবাহিক। আর শুরুর পর থেকেই বেশ জাঁকিয়ে বসেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। প্রথম থেকেই টিআরপির তালিকাতে নিজের খেলা দেখাতে শুরু করে দিয়েছে নিম ফুলের মধু। আর তার কারণ ধারাবাহিকের কাহিনী সঙ্গে সম্পূর্ণ মিল খুঁজে পেয়েছেন প্রত্যেকটি ঘরের মেয়েরা।

তবে শুধু মেয়েরা বললে ভুল হবে। মেয়ের মায়েরাও তাদের জীবনের মিল খুজে পেয়েছে এই ধারাবাহিক দেখে। নিখুঁত সুন্দরভাবে প্রত্যেকটা এপিসোড ফুটিয়ে তোলা হচ্ছে তা দেখে মোহিত হচ্ছেন দর্শকেরা। অবশ্য এর পুরো ক্রেডিটটাই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের।

প্রসঙ্গত মুখ্য চরিত্র পর্না যার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং সৃজন,যার চরিত্র ফুটিয়ে তুলেছেন রুবেল দাস(Rubel Das)। তবে আরো একটি চরিত্রর নাম না নিলেই নয়। সৃজনের মা কৃষ্ণা যার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে(Arijita Mukherjee)। বলা ভালো তার অভিনয় গুনেই কিছুটা ধারাবাহিক এতটা জনপ্রিয় সমালোচক থেকে অনুরাগীদের মধ্যে।

তবে আপনি জানলে অবাক হবেন পর্দায় সৃজন আর তার মা অসমবয়সী লাগলেও বাস্তবে কিন্তু তাদের বয়স প্রায় এক। নিজের প্রেমিকের বয়সী ছেলের মায়ের চরিত্রে অভিনয় করতে হচ্ছে অরিজিতাকে। তাও আবার দজ্জাল শাশুড়ির ভূমিকায়। কতটা কোন দুঃখ জমে রয়েছে অভিনেত্রীর? অবশেষে বলেই ফেললেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে এই প্রশ্ন করা হলে তিনি বলেন,’ দুঃখ করলে দুঃখ করার আর শেষ থাকবে না। তবে আমি সব সময় এই ভাবে দেখার চেষ্টা করি যে আমার বয়সী কটা মানুষ এই চ্যালেঞ্জটা নিচ্ছে বা আমার বয়সী কটা অভিনেতা বলেছে আমি এই চরিত্রটা করব’।

অরিজিতা আরো বলেন,’ আমি ওয়েব সিরিজে কাজ করেছি তাতে মানুষ আমার নিজস্ব বয়সে চরিত্রে দেখেছেন। বাংলা ভাষায় যে ধরনের কাজ হচ্ছে তাতে টিভি সিরিজ, ওয়েব সিরিজ ধারাবাহিক মিলিয়ে আমি যখন কাজ করছি মানুষ তখন তিনটে চরিত্রে আমায় দেখতে পারছে। আমি মিলি জুলি সরকার। আমি আমার বয়সের চরিত্র যেমন করেছি আমার বয়সের বড় চরিত্র করেছে। ফলে আমার কোন আক্ষেপের জায়গা নেই। চরিত্রটা যদি ইন্টারেস্টিং হয় সেটাই আমার কাছে ইমপর্টেন্ট’।

Related Articles