বাংলা সিরিয়াল

সামান্য খাসির মাংসের জন্য সৃজন পর্নাকে ঘরে ঢুকতে দেয় না! সৃজনের ব্যবহারে কষ্ট পেয়ে দরজার বাইরে দাঁড়িয়ে পর্না কষ্ট পেতে থাকে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ছোট ছোট বিষয় নিয়ে ভীষণভাবে সমালোচনা এবং আলোচনা লেগে থাকে। যেমন সাম্প্রতিক কালে দেখা যাচ্ছে যে, পর্না দত্ত বাড়ির সবাইকে হই হুল্লোড়ে করবার জন্য একটা পিকনিকের আয়োজন করে, সেই পিকনিকে ঠিক হয় খাসির মাংস হবে।

এই খাসির মাংস রান্না করবার জন্য পরিবারের সবাই ৫০ টাকা করে দেয় চাঁদা। সৃজনের বাবা ও কিছু টাকা দেয় কিন্তু তাতেও খাসির মাংসের টাকা উঠে না। অন্য দিকে পর্না সকলকে বড় মুখ করে বলেছিল যে, পিকনিক হবে‌ই। তাই সে সবার সামনে বলে যে খাসির মাংসের টাকা সৃজন দেবে।

কিন্তু সৃজন যেহেতু ফালতু টাকা খরচ করাকে গুরুত্ব দিতে নারাজ- সেই কারণে সে এই টাকাটা দিতে চায় না। পিকনিকের টাকা পর্না তার বাবার কাছ থেকে চেয়ে জোগাড় করে।

কিন্তু পিকনিকে সবার মধ্যেখানে সৃজন এবং সৃজনের মা খাসির মাংসের টাকা কোত্থেকে পেল তা জিজ্ঞেস করতে শুরু করে। পর্না তখন সবার সামনে সত্যিটা বলতে চায় না সে ভেবেছিল পরে সৃজনকে বলবে এবং সৃজন টাকাটা দিয়ে দেবে। কিন্তু পর্নাকে চুপ দেখে সবাই অপমান করতে শুরু করলে সত্যিটা প্রকাশ পায়। পর্নার বাবা টাকা দিয়েছে শুনে সৃজনের জেঠু,সৃজনের মা সবাই উল্টো পাল্টা কথা শুরু করে দেয়।

পর্না তাও সবটা মেনে নিয়েছিল কিন্তু রাত্রে বেলা শুতে এসে দেখে সৃজন রাগ করে গেট লাগিয়ে দিয়েছে। এই ব্যবহারে কষ্ট পায় পর্না, কারণ এত রাত্রে সে অন্য ঘরে শুতে গেলে সবাই সবটা বুঝতে পেরে যাবে, সেটা লজ্জাজনক ব্যাপার,তাই সে সৃজনের ব্যবহারে কষ্ট পেতে থাকে।

Related Articles