বাংলা সিরিয়াল

বেঙ্গল টপার জগদ্ধাত্রীর মুখের সামনে থেকে সেরার পুরস্কার ছিনিয়ে নিয়ে গেল মিঠাই, দীপাও আটকাতে পারল না মিঠাইকে, ১৯ বার সেরার মুকুট আদায় করে নয়া রেকর্ড মিঠাইয়ের, পার্টি মুডে ভক্তরা

বাংলা সিরিয়াল(Bengali Serial) প্রেমিকের কাছে মিঠাই(Mithai) যে কেবল একটি ধারাবাহিক এমনটা একেবারেই নয়। কারণ একেবারে বাড়ির মেয়ে হয়ে উঠেছে মিঠাই। প্রত্যেকটি দর্শক তার নাম বলতে অজ্ঞান। অসংখ্য মানুষের আবেগ জড়িয়ে রয়েছে এই ধারাবাহিকের সঙ্গে। যে কারণে ৫৪ বার টিআরপিতে সেরার সেরা জায়গা করে রেখেছিল মিঠাই রানী।

যদিও বর্তমানে টিআরপি(TRP List) তা লিখাতে একেবারে তলার দিক থেকে প্রথম হচ্ছে সে। কিন্তু তারপরেও এমনটা একেবারেই বলা যাবে না যে মিঠাই নিয়ে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা কমে গিয়েছে। বরং একেবারে উল্টো। যে সমস্ত ধারাবাহিক টিআরপি তালিকাতে প্রথম পাঁচের মধ্যে অথবা বেঙ্গল টপার জগদ্ধাত্রী (Jagadhatri)তাদেরকে সোজা ছক্কা দিয়ে এগিয়ে গেল মিঠাই। জোরদার টেক্কা দিয়েছে মিঠাই রানী। যার ফলে তার মুকুটে যোগ হলো নতুন এক পালক।

দেখতে দেখতে বছর দুই কাটিয়ে ফেলল মিঠাই রানী। সিধাই জুটি এখনো দর্শকদের ভীষণ প্রিয়। যদিও টিভির পর্দায় আপাতত তাদের রসায়ন দেখা যাচ্ছে না। কারণ ধারাবাহিক অনুযায়ী মৃত্যু হয়েছে মিঠাইয়ের। তার জায়গায় এসেছে মিঠি। কেউ কেউ আবার বলছে হয়তো মিঠাই মিঠি সেজে রয়েছে। তবে এখনই এই রহস্যের সমাধান হবে মনে করছেন না দর্শকদের একাংশ। তবুও তাদের আশা খুব তাড়াতাড়ি পর্দায় ফিরবে মিঠাই। এর মাঝেই এসেছে নতুন প্রমো যেখানে দেখা পাওয়া গেছে মিঠাইয়ের।

টিআরপি তালিকায় নম্বর কম থাকার কারণে রাত আটটার প্রাইম টাইম থেকে সন্ধ্যা ছটায় আসতে হয়েছে মিঠাইকে। তবে টিআরপি যে শেষ কথা বলে না এমনটাই প্রমাণ করল মিঠাই আরো একবার। দর্শকদের ভালোবাসা থাকলে প্রাইম টাইমে না থেকেও সাফল্য আসে প্রমাণ করল মিঠাই।

Related Articles