বাংলা সিরিয়াল

‘অপরাধীদের দ্বিতীয় বার অন্যায় করার সুযোগ দেয় না মিতুল! চরিত্রটি বেশ অভিনব’-খেলনা বাড়ির মিতুলের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিকের থেকে একটু আলাদা, কারণ অনান্য ধারাবাহিকে যেখানে নায়িকাদের মহান দেখানোর জন্য একটু ন্যাকা বোকা সাজিয়ে রাখা হয় এবং তাদের উদারতাকে দেখানোর জন্য শত্রুদের বারংবার সুযোগ দেওয়া হয়, সেখানে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে নায়িকা মিতুল সম্পূর্ণ অন্য ধরনের একটি চরিত্র।

সে সবসময় তার বরের পাশে ঢাল হয়ে দাঁড়ায়, তার বরকে অবিশ্বাস করার পরিবর্তে তার বরের বিপদে বরের রক্ষা কবচ হয়ে ওঠে। তার বর ইন্দ্রজিৎ লাহিড়ীকে অনেক বড় ফেঁসে যাওয়ার হাত থেকে সেই রক্ষা করে। এমনকি অনুরাধা কে সে কথা দিয়েছিল যে ইন্দ্রকে ছাড়িয়া আনলে সেটা সংসার ছেড়ে চলে যাবে কিন্তু ইন্দ্রকে সসম্মানে ফিরিয়ে এনে সে জানায় যে সে অত বোকা নয় যে সে অন্য কারো জন্য নিজের বাড়ি সংসার ছাড়বে। তাই সে সকলের সামনে অনুরাধার মুখোশ টেনে খুলে ফেলে।

অনুরাধা তার স্বামীর দিকে কু নজর দিলে তাকে ঠাস করে চড় মেরে বলে,“ ফের যদি আমার বরের দিকে কু নজর দিয়েছো, চোখ গেলে নেবো, কথাটা মনে রেখো কেমন।”

এইসব দেখে এখন সোশ্যাল মিডিয়ায় ধন্য ধন্য করেছেন নেটিজেনদের একাংশ। মিতুল চরিত্রের প্রশংসায় তারা পঞ্চমুখ। তাদের বক্তব্য, “মিতুল পাল
প্রথমে দেখে,তারপর দেখায়, তারপর শেখায়

আমার দেখা সবচেয়ে সুন্দর ও সাবলীল চরিত্রের একজন অভিনেত্রী।
আর মিতুল চরিত্র টা আমার কাছে বেস্ট লাগে
এতো স্ট্রং
যে অন্যায় এর সাথে কখোনো আপোস করে না।
অপরাধীদের
অন্যান্যদের মতো অন্যায় করার আর দ্বিতীয় সুযোগ দেয় না এটাই খুব ভালো লাগে।
বর্তমানে আমার প্রিয় একজন অভিনেত্রী।
দেখতেও প্রচুর মিষ্টি ”

Related Articles