বাংলা সিরিয়াল

অসুস্থ হয়ে পড়েছে গুড্ডির অনুজ, বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিকের শুটিং?

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত ধারাবাহিক হলো স্টার জলসার গুড্ডি। লীনা গাঙ্গুলির রচিত এই ধারাবাহিকও প্রতিদিন নেটিজেনদের ট্রোলের স্বীকার হয়ে আসছে বরাবর। ধারাবাহিকে অনুজের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রনজয় বিষ্ণু কে। অনুজের চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের ট্রোল এর শিকার হচ্ছেন প্রতিদিন। কারণ দর্শক অনুজের পরকীয়া দেখে রীতিমতো বিরক্ত।

কিন্তু সম্প্রতি ধারাবাহিকের শুটিং ফ্লোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। যার ফলে তাকে হাসপাতালে ভর্তি করা হয় সেই মুহূর্তে। গত রবিবার হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। তারপরে বেশ কিছুদিন হাসপাতালে থাকার পর অবশেষে বুধবার তাকে ছুটি দেওয়া হয়। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তাকে এখন কড়া বিশ্রাম নিতে হবে। কিন্তু যেহেতু তিনি ধারাবাহিকের নায়ক তাই তার দায়িত্ব কম নয়।

সংবাদমাধ্যমকে অভিনেতা জানান, ‘কত দিন আমার জন্য প্রোডাকশন বসে থাকবে। আমি বলেছি দাঁড়িয়ে কোনও দৃশ্য করব না। চেষ্টা করব যদি বসে শট দেওয়া যায়।’ কিন্তু হঠাৎ করে কি এমন হলো যার জন্য গুরুতর অভাবে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা।

এই বিষয়ে অভিনেতা জানিয়েছেন তার এই চোটটি আজ থেকে প্রায় ১০ বছরের পুরনো। হরনাথ চক্রবর্তীর ‘রশ্নি’ ধারাবাহিকের শ্যুটিংয়ে দুর্ঘটনার শিকার হয়েছিলেন। সেই সময় কোমরে গুরুতর ভাবে চোট লেগে তার। স্লিপ ডিস্ক থেকে সেটি চোট বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছেছে। এখন ফিজিওথেরাপি চলছে। বর্তমানে সিড়ি দিয়ে ওঠানামা করার সময় তাকে একজনের সাহায্য নিতে হচ্ছে।

অভিনেতার এই হঠাৎ অসুস্থতার কথা শুনে উদ্বিগ্ন হয়ে পড়েছে তার ভক্তরা। সকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতা দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করছেন। খুব সম্ভবত অভিনেতার শুটিংয়ে এখন খুব কম শর্ট দেখা যাবে। এছাড়া অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে ও হামেশাই চর্চা চলে। আমরা প্রত্যেকেই জানি অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে তিনি দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন তবে এ দুজনের সম্পর্কে বিচ্ছেদ ঘটে।

Related Articles