বাংলা সিরিয়াল

ডায়মন্ড দিদি জিন্দাবাদ ধারাবাহিকে শাশুড়ি-বৌমার জুটি সত্যিই প্রশংসনীয়! নায়ক নায়িকার জুটির পাশে এই জুটি দর্শকের মন জয় করে নিয়েছে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ডায়মন্ড দিদি জিন্দাবাদ। এই ধারাবাহিকে দেখা যায় যে, ডায়মন্ড হলো একজন চপ বিক্রেতা মেয়ে অন্যদিকে ধারাবাহিকের নায়ক হৃদান হলো একজন ফুড ব্লগার।

সে বিভিন্ন দোকানের ভিডিও করে সেগুলো সোশ্যাল মিডিয়ায় দেয় এবং ব্লগিং করে কিন্তু এটাই তার একমাত্র পরিচয় নয়, এর পাশাপাশি তার আরো একটি পরিচয় আছে সে দেশের নিরাপত্তা স্বার্থে পুলিশের এজেন্সিতে কাজ করে কিন্তু সে তার এই পরিচয়টিকে চিরকাল গোপন রাখতে চায়।

দেশের শত্রুদের কাছে পৌঁছানোর জন্য হৃদান ডায়মন্ডের সাহায্য নিতে চায়। ডায়মন্ডের চপের দোকানের মাধ্যমেই দেশের শত্রুদের কাছে পৌঁছে যাবে সে। ধারাবাহিকে দেখা যায় যে, কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়ে বিয়ে হয়ে যায় নায়ক নায়িকার কিন্তু নায়ক হৃদান মন থেকে মানতে পারে নি ডায়মন্ড কে, তার মনের মধ্যে অন্য কেউ আছে।

আরও পড়ুন : সোনা রূপা চরিত্র দুটো আসার পরই অনুরাগের ভাগ্য খুলে যায় ৫২ উইক টপারের খেতাবও পায়! লিপ নেওয়ার পর হারিয়ে যাবে ছোট এই চরিত্র দুটো মিস করবেন দর্শক!

ডায়মন্ড কোথাও না কোথাও গিয়ে সেই সত্যির আঁচ পেয়েছে। ধারাবাহিকটি দেখে অনেকেই বলছেন গল্পটি যত সুন্দর তার থেকেও বেশি সুন্দর হল এই ধারাবাহিকের শাশুড়ি বৌমার জুটি। যা দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ ❝ডায়মন্ড দিদি জিন্দাবাদ❞… সত্যি সিরিয়ালটা নিয়ে যত বলবো ততই কম হয়ে যাবে।প্রথমে নামটা শুনে আমিও মজা করেছিলাম। কিন্তু সিরিয়ালটা যে এত সুন্দর হবে ভাবতে পারিনি। সত্যিই

কোনো কিছুর উপরটা দেখে যে ভেতরটা বিচার করা যায়না, আবারো প্রমাণ পেলাম। সিরিয়ালটার অন্যতম সেরা আকর্ষণ শাশুড়ি-বৌমা জুটি। চলমান সিরিয়ালগুলোর মধ্যে সবচেয়ে সেরা শাশুড়ি নিঃসন্দেহে হৃদানের মা। শাশুড়ির চরিত্রটা একদম পারফেক্ট আর হৃদান-ডায়মন্ড জুটিটাও খুব সুন্দর। ”

ঐ দর্শক আর‌ও লিখেছেন যে,“যদিও হৃদানের জীবনে হয়তো আগে অন্য কোনো মেয়ে ছিল। কিন্তু ডায়মন্ডের প্রতি হৃদানের একটা আলাদা কেয়ারিং ব্যাপার আছে।সিরিয়ালটার আরেকটা আকর্ষণ ‘কাকণ-ডায়মন্ড’ দুই জা জুটি। আশা করি এই জায়ের সম্পর্কটা যেন এমনই সুন্দর থাকে। কাস্টিং নিয়ে বলার কিছু নেই।

আরও পড়ুন : যা প্রমো দিল এতে অতল জলে সুদীপার সংসার নয়, অনুরাগ এবার সত্যিই তলিয়ে যাবে!-অনুরাগের নতুন প্রোমো দেখে বলেছেন দর্শক!

প্রতিটা চরিত্র একদম পারফেক্ট। জেঠু, জেঠি, হৃদানের বাবা, রানু পিসি প্রতিটা চরিত্রে একটা আলাদা ভাইবস্ আছে। সব মিলিয়ে জি বাংলায় তানিরীকা টকিজের প্রোযোজনায় তৈরি অন্যতম সেরা মাস্টারপিস ❝ডায়মন্ড দিদি জিন্দাবাদ❞ দেখতে থাকুন→ “ডায়মন্ড দিদি জিন্দাবাদ”সোম-শনি রাত 9:00pm, শুধুমাত্র জি বাংলায়।”

Related Articles