বাংলা সিরিয়াল

অমর সঙ্গী ধারাবাহিকে ভিলেন রণর এন্ট্রি কি তছনছ করে দেবে রাজ শ্রীর গল্প?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অমর সঙ্গী’তে দেখা যায় যে, ম্যানেজারকে পটানোর জন্য প্রথমে রাজ মাইক্রোওভেন কেনে, তারপর যখন সে ঠিক করে ম্যানেজারের থেকে টাকা নিয়ে এসি কিনবে তখন সেই এসির কাগজটা পড়ে যায় রাজের

মায়ের হাতে আর রাজ বুঝতে পারে ম্যানেজার কীভাবে তার ছেলের থেকে সব টাকা নিচ্ছে,তাই ম্যানেজারের রেস্তোন্যস্ত করতে শোরুমে চলে যায় সে। ওদিকে রাজের মা শ্রীর শোরুমে এসে চিৎকার চেঁচামেচি শুরু করলে রাজ ওখানে গিয়ে সবকিছু ম‍্যানেজ করে মাকে নিয়ে বাড়ি চলে যায়।

ধারাবাহিকে এইবার শ্রীর বৌদির ভাই রনির এন্ট্রি হয়, যে শ্রী এর বান্ধবীর সাথে দীর্ঘদিন প্রেমের অভিনয় করে তাকে ছেড়ে দিয়ে নতুন করে বিয়ের পিঁড়িতে বসছে। এই সবটা শ্রীর বান্ধবী মেনে নেয় নি তাই রনি মেয়েটির গলা চেপে ধরে কিন্তু তখন অন্য দিক থেকে শ্রী আসছিল।

আরও পড়ুন : দিতি করবে তাসাপার্টি! নাচনেওয়ালি সেজে গেল কাব্য! মালাবদলের নতুন প্রোমো!

শ্রীকে আসতে দেখেই রনি লুকিয়ে পড়ে শ্রী আর দেখতে পায় না রনিকে।এরপর শ্রী তার বান্ধবীকে নিয়ে নিজের বাড়ি যায়। রনি ও তার মাকে নিয়ে শ্রীর বাড়িতে যায় বিয়ের নেমতন্ত করতে।

তখন শ্রী তার বান্ধবীকে প্রশ্ন করে যে, কে ওর সাথে এমনটা করেছে তার নাম বলতে, কিন্তু মেয়েটি তার বিষয়ে কিছুই সেভাবে জানে না তখন শ্রী ছবি দেখতে চায়।

অন্যদিকে আড়াল থেকে রনি ওদের কথা শুনছে তাই সে হয়ত সত‍্যিটা সামনে না আসার জন্য কোনো পরিকল্পনা করবে, কিন্তু সত্যি তো সামনে আসবেই কারণ ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী এই বিয়ের রাত্রেই বিয়ে ভাঙতে বান্ধবীকে নিয়ে হাজির হবে শ্রী আর সেখানে শ্রী এর অপমানের যোগ্য জবাব দেবে রাজ।

Related Articles