বাংলা সিরিয়াল

যত তাড়াতাড়ি হোক এই আপদ টাকে বিদায় করা হোক! মহারাজের জীবনের তৃতীয় ব্যক্তির প্রবেশ দেখে বলছেন বিরক্ত দর্শক!

নায়ক নায়িকার গল্পের মধ্যে রসায়ন যখন জমে আসবে তখনই নায়ক নায়িকার মধ্যে ঢুকে পড়বে তৃতীয় পক্ষ। সে হবে নায়কের প্রাক্তন প্রেমিকা অথবা নায়িকার প্রাক্তন প্রেমিক, এই দুটোর কোনটাই যদি না হয় তাহলে দেখা যাবে নায়কের মৃত স্ত্রী কবর থেকে উঠে জ্যান্ত চলে এসেছে ধারাবাহিকে।

আসলে গল্পের মধ্যে তৃতীয় ব্যক্তির ইম্পরট্যান্ট টা অনেক বেশি থাকে কারণ তৃতীয় ব্যক্তি নায়ক-নায়িকাকে ফিল করায় তারা একে অপরের প্রতি কতটা ডেডিকেটেড।

আরও পড়ুন : জ্বরের ঘোরে কি অতীতের সব কথা বলে দেবে সুধা?-নতুন প্রোমোতে দুজনের কাছাকাছি আসা দেখে বলছেন দর্শক!

তৃতীয় ব্যক্তি আসার পর নায়ক বা নায়িকার মধ্যে একটা ক্লোজ মোমেন্ট আসে কখনো বা দেখা যায় তৃতীয় ব্যক্তি আসার পর নায়ক বা নায়িকার মধ্যে কেউ ফিল করে, তারা একে অপরকে ভালোবেসে ফেলেছে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক উড়ানেও চলে এসেছে তৃতীয় ব্যক্তি। নায়ক মহারাজ যখন গ্রামের বাড়িতে যায় সেখানে আলাপ হয় মহারাজের বন্ধু মাধুরীর সাথে। মাধুরী প্রথম থেকেই মহারাজ কী খেতে ভালোবাসে কী খেতে ভালোবাসে না এগুলো নিয়ে বড্ড বেশি নিজের ভাবনা-চিন্তা প্রকাশ করতে শুরু করে মহারাজের স্ত্রী পূজারিণীর কাছে।

মহারাজ যদিও পারত পক্ষে এড়িয়ে চলে মাধুরীকে। সম্প্রতি দেখা যাচ্ছে যে মাধুরী মহারাজদের কলকাতার বাড়িতে এসেছে এবং তারপর কলিংবেল বাজলে মহারাজ এসেছে বলে সে দরজাটা খুলতে যায়।

আরও পড়ুন : গীতা এলএলবি কি পারবে প্রথম পজিশন ধরে রাখতে? অন্তিম সপ্তাহে রানী কি পারবে ভালো টিআরপি দিতে?

তখন পূজারিণী তাকে আটকে বলে যে বাড়িতে কোন গেস্ট এলে ক্ষনিকের আসা অতিথিকে দরজা খুলতে নেই কারণ তুমি তো অল্প কিছুদিনের জন্য এসেছো। ধারাবাহিকে মাধুরী আসার পর থেকে ইনসিকিওর ফিল করছে পূজারিণী। অন্যদিকে একজন দর্শক লিখেছেন যে, যত তাড়াতাড়ি হোক এই আপদ টাকে বিদায় করা হোক।

Related Articles