বাংলা সিরিয়াল

ময়নার থেকে চোখ ফেরানো যায় না-পুবের ময়নার নতুন প্রমো দেখে বলছেন দর্শক!

পুবের ময়না ধারাবাহিকে দেখা যাচ্ছে যে বিয়ের দিন গুঞ্জা তার প্রেমিকের সাথে পালিয়ে যায়। লগ্ন ভ্রষ্ট হয় রোদ্দুর। এরপর মায়ের অনুরোধে পারিবারিক সম্মান বাঁচাতে ময়নার সাথে রোদ্দুরের বিয়ে দিয়ে দেয় পরিবারের সবাই কিন্তু রোদ্দুর বলে যে এই বিয়েটা হবে চুক্তিভিত্তিক বিয়ে।

পড়াশুনা শেষ করে ময়না এই বাড়ি ছেড়ে চলে যাবে রোদ্দুরকে মুক্তি দিয়ে সেই চুক্তি করে সে। এরপর ধারাবাহিকের একটি নতুন প্রোমা দিয়েছে।
সেখানে দেখানো হচ্ছে যে, ফুলসজ্জার দিনে ময়না বলছে আপনার সাথে তো আমার ঝগড়া সম্পর্ক সেই কারণে আমি আপনার জন্য রুমাল এনেছি।

আরও পড়ুন : এই জন্যই ময়নাকে খুব চেনা চেনা লাগে!মিঠাইয়ের আদৃতের সাথে বাংলা ছবিতে কাজ করেছে ময়না খ্যাত ঐশানী!

ওদিকে রোদ্দুর বলে এটা ধরো এই বলে একটা উপহারের বাক্স ময়নার হাতে ধরিয়ে দেয়। তখন ময়না খুব খুশি হয় এটা ভেবে যে রোদ্দুর তার জন্য উপহার এনেছে। কিন্তু রোদ্দুর বলে খুলে দেখো কী আছে,এরপর ময়না খুলে দেখে যে তাতে একটা চুক্তি পত্র রয়েছে।

তখন ময়না বলে চুক্তি করা তো সোজা কিন্তু সম্পর্কের বাঁধন থেকে মুক্তি পাওয়া অত সোজা নয়, বেশ কঠিন। এরপর ময়না তার স্বভাব সিদ্ধ রীতিতে হেসে বলে যে, আপনি চিন্তা করেন না খুব তাড়াতাড়ি আপনারে মুক্ত কইরা আমি চলে যাবো।

এই প্রোমো দেখে প্রচুর দর্শক খুশি হয়েছেন। অনেকে আবার এই ধারাবাহিকের ভাষা নিয়ে বলেছেন এটা বাংলাদেশের ভাষা নয় বাংলাদেশের মানুষ এইভাবে কথা বলে না।

আরও পড়ুন : চিরটাকাল খালি প্রমাণ জোগাড় করে গেলো! কবে অনিশার পর্দা ফাঁস হবে শেষের আগের দিন নাকি?-বলছেন দর্শক!

কেউ আবার বলছেন নায়িকার থেকে গুঞ্জাকে বেশি ভালো মানায় নায়কের সাথে। কারোর কথায়, বয়স অনুপাতে ও যেভাবে ময়নাকে বালিকা হিসেবে তুলে ধরা হয়েছে সেই হিসেবে ভালো অভিনয় করছে। কেউ বলেছেন যে,ময়নার থেকে চোখ ফেরানো যায় না,এত সুন্দর লাগছে দেখতে।

Related Articles