বাংলা সিরিয়াল

মাইক্রোওভেনের পর এসি কিনবে রাজ!দেখেই রাগে তান্ডব বাধাতে শ্রী এর শোরুমে চলে এলো রাজের মা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অমর সঙ্গী তে দেখা যায় যে, শ্রী কে শোরুমের ম্যানেজার ভেবে রাজ তাকে পটানোর চেষ্টা করতে থাকে, তাও আবার নিজের মিথ্যে পরিচয় দিয়ে।

শোরুমের মালিকের থেকে টাকা জ্যাকেট গাড়ি নিয়ে রাজপ্রথম দিন শোরুমে গিয়ে সাড়ে সাত হাজার টাকা দিয়ে মাইক্রো ওভেন কিনে নিয়ে ফিরে তারপর বাড়িতে এসে সেটা মায়ের হাতে দেয়। এরপর আবার গ‍্যারেজের মালিকের থেকে টাকা,জ‍্যাকেট,গাড়ি নিয়ে শ্রীর শোরুমে চলে যায়।

আরও পড়ুন : সবচেয়ে বোরিং কাপল হল অনিকেত শ্যামলি!এদের রোমান্টিক সিন এত বিরক্তিকর,ন্যাকা,কোন ফিলিংস নেই!

তার উদ্দেশ্য ছিল সেখানে গিয়ে এসি কেনার নাম করে
যে কোনো ভাবে শ্রীর নাম্বারটা নিয়ে নেওয়া। এসি কিনবে বলে সে সেখানে গেলেও শেষ পর্যন্ত সফল হয় নি আর নাম্বার ও পায় নি।

এরপর এসির কাগজ রাজকে দিয়ে দিলে রাজ বাড়িতে চলে আসে। রাজের মা দোকানে টাকা দেওয়ার কথা জিজ্ঞাসা করে তখন রাজ বলে তার মাথা থেকেই বেরিয়ে গিয়েছিলো বিষয়টা।

এরপর রাজ নিজের জ‍্যাকেট খুলে মাকে সাবধানে রাখতে বলে তখনি রাজের পকেট থেকে ঐ শোরুমের কাগজ বেরিয়ে আসে, যেটা দেখে রাজের মা, বুঝতে পারে এসি কেনার কাগজ আর বলে যে রাজকে‌ সে বলেছিলো ম‍্যানেজার ম‍্যাডামকে পটাতে কিন্তু ম‍্যানেজার ম্যাডাম যে তার ছেলে রাজের পকেট খালি করে দেবে এটা সে ভাবে নি।

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছে এক লাফে অনেক টিআরপি বাড়িয়েছে!টপার থেকে মাত্র ০.১ গ্যাপ! রোশনাই তাঁর ফ্যানদের অনেক আশা দেখিয়েও নিরাশায় ডুবিয়ে দিলো!

এরপর সে ঠিকানা নিয়ে ঐ শোরুমে চলে যায় আর গিয়ে চেঁচামেচি করতে থাকে। কিন্তু শ্রীর চোখটা বাধা ছিলো বলে সে কিছু দেখে না। কিন্তু রাজ কি পারবে নিজের মাকে নিয়ে চলে যেতে? নাকি ম্যানেজার ম্যানেজার করে তান্ডব বাঁধিয়ে দেবে রাজের মা!

Related Articles