বাংলা সিরিয়াল

সবচেয়ে বোরিং কাপল হল অনিকেত শ্যামলি!এদের রোমান্টিক সিন এত বিরক্তিকর,ন্যাকা,কোন ফিলিংস নেই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে শ্যামলী আর অনিকেতের জুটি দর্শকদের খুব পছন্দের, ধারাবাহিকে প্রায় দেখানো হয় যে, যে কোন সমস্যায় শ্যামলী অনিকেতের পাশে থাকে এবং অনিকেত ও শ্যামলীর পাশে থাকেন।

শ্যামলী অসুস্থ হলে অনিকেত ১০৮ ঘরা জল বৈদ্যনাথ শিবের মাথায় ঢেলে অসাধ্য সাধন করে তাকে প্রাণে বাঁচিয়ে নিয়ে আসে। মন্দারের থেকে যখন জানতে পারে শ্যামলী গোলা রুটি খেতে ভালোবাসে তখন অনিকেত নিজে হাতে গোলা রুটি বানায়।

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছে এক লাফে অনেক টিআরপি বাড়িয়েছে!টপার থেকে মাত্র ০.১ গ্যাপ! রোশনাই তাঁর ফ্যানদের অনেক আশা দেখিয়েও নিরাশায় ডুবিয়ে দিলো!

এতদিন শুধুমাত্র শ্যামলী অনিকেত কে ভালোবাসতো অনিকেত শ্যামলীকে ভালবাসলেও সেটা ফিল করতে পারত না কিন্তু বর্তমানের এপিসোড গুলোতে দেখা যাচ্ছে যে অনিকেত একটু একটু করে যেন ফিল করতে পারছে তার মনের মধ্যে থাকা অনুভূতিটা।

তো এইরকম পরিস্থিতিতে যখন দুজনের মধ্যে কেউ একে অপরকে প্রপোজই করেনি তখন দুজনের মধ্যে রোমান্টিক এপিসোড হবে এটা আশা করাটাই বোকামি তবু কিছু কিছু দর্শক দুজনের মধ্যে রোমান্টিক এপিসোড আশা করেন এবং তারা সমালোচনা করতে ছাড়েন না।

আরও পড়ুন : নীলু তো আর ঐ সময় কচি খুকি ছিলোনা,তাইনা! সে জেনে বুঝেই বিয়েটা করছে!নীলুর এত বড় ষড়যন্ত্র করা উচিত হয় নি!

অনেকেই বলেন যে শ্যামলী এবং অনিকেত এর মধ্যে রোমান্টিক সিন গুলো ভীষণ বিরক্ত কর হয় সে রকম ভাবে কোন ফিলই নেই এই এপিসোড গুলোর মধ্যে,
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,

,“এখনকার সবচেয়ে বোরিং কাপল হল অনিকেত শ্যামলি,এদের রোমান্টিক সিন এত বিরক্তিকর/ন্যাকা,কোন ফিলিংস নেই”,তবে অনেকেই মনে করছেন পরবর্তীতে দুজনের রসায়ন জমে গেলে রোমান্টিক সিন গুলো জমে যাবে।

Related Articles