বাংলা সিরিয়াল

কোন গোপনে মন ভেসেছে এক লাফে অনেক টিআরপি বাড়িয়েছে!টপার থেকে মাত্র ০.১ গ্যাপ! রোশনাই তাঁর ফ্যানদের অনেক আশা দেখিয়েও নিরাশায় ডুবিয়ে দিলো!

টিআরপির ক্ষেত্রে কমা বাড়া বিষয়টা ভীষণ স্বাভাবিক কারণ রেটিং কমতে থাকে আজ, তো কাল বাড়বে – এমনটা ধরে নেওয়ায় হয় কিন্তু এই রেটিং এর ওপর নির্ভর করে বিভিন্ন ধারাবাহিককে trolling

হতে হয় আজ যে ধারাবাহিক বঙ্গ সেরা হচ্ছে হয়তো সেই ধারাবাহিকের দর্শকরা ধারাবাহিকটিকে নিয়ে প্রশংসা করতে গিয়ে অন্য কোন ধারাবাহিককে সমালোচনা বা হেয় করে বসলো। ব্যস আর রক্ষা নেই এরপর সেই বঙ্গ সেরা ধারাবাহিকটি যেদিন তার সিংহাসন হারাবে সেদিন তাকেও একইভাবে সমালোচনার শিকার হতে হবে।

আরও পড়ুন : প্রথমা কাদম্বিনীতে হানি বাফনার অভিনয় বেশ প্রশংসিত হয় তারপর শুভ বিবাহ! একটার পর একটা বিফলতার পর আবার ব্লকবাস্টারের অপেক্ষায় হানি বাফনার দর্শক!

এটা তো গেল বঙ্গ সেরা ধারাবাহিকের কথা কিন্তু প্রত্যেক সপ্তাহে যে টিআরপি লিস্ট উঠা নামা হয়, হয়তো সে ক্ষেত্রে কখন‌ও দেখা গেল যে, ধারাবাহিকের মধ্যে কোন একটি ধারাবাহিক স্লট জিতে নিল তখন প্রতিপক্ষ ধারাবাহিক কে স্লট

লিডার ধারাবাহিকের ভক্তরা কথা শোনাবে এরপর স্লট লিডার ধারাবাহিকটি স্লট হারালেই শুরু হবে আর এক পক্ষের সমালোচনা। ঠিক যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ। এই ধারাবাহিক টি শুরুতে এসেই স্লট পেয়েছিল, কিন্তু পরে স্লট হারায় যে কারণে তাকে কথা শুনতে হয়।

অন্যদিকে রোশনাই ধারাবাহিকে যেভাবে টানাটানি দেখানো হচ্ছে অনেকেই ভেবেছিলেন এই ধারাবাহিকটি হয়তো ভালো কিছু করবে কিন্তু এটি তার ভক্তদের হতাশ করে। একজন নেটিজেন লিখেছেন যে,“কোন গোপনে মন ভেসেছে এক লাফে অনেক টিআরপি বাড়িয়েছে। টপার থেকে মাত্র ০.১ গ্যাপ!

আরও পড়ুন : তেজের ভালোবাসার মানুষ সুধা!সকলের সামনে সুধাকে গোলাপ দিল তেজ! শুভ বিবাহের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক।

রোশনাই তাঁর ফ্যানদের অনেক আশা দেখিয়েও নিরাশায় ডুবিয়ে দিলো। কোন গোপনে যে হারে ধামাকা হচ্ছে ফুলকির ন্যায় ৩০০+ পর্ব অন্তত স্লট লিড থাকবে আশা করছি। ওদিকে ডায়মন্ড দিদি জিন্দাবাদও ভালো খেল দেখিয়ে ০.১ গ্যাপ করে ফেলেছে!”

ঐ দর্শক আর‌ও বলেন যে,“ শুভ বিবাহ নামটা সার্থক হলো সত্যি! বিবাহের এপিসোডও শেষ স্টান্ডার্ড টিআরপি দেওয়াও শেষ।

এখন স্লট নিয়েই টানাটানি মিঠিঝোরা অনুরাগকে হারিয়ে ১+ গ্যাপ করে ফেলেছে
মালাবদলও ৪৫ মিনিট হয়েও স্লট লিড! জি বাংলার ৪৫ মিনিটের চাল দেওয়াটা অবশেষে সফল হলো। দুপুরের স্লটেও নতুন সিরিয়াল আনছে। সামনে জি বাংলাই বাংলার শ্রেষ্ঠ চ্যানেলের মর্যাদায় অধিষ্ঠিত হতে চলেছে…”

Related Articles