বাংলা সিরিয়াল

‘এক মেয়ের বিপদ আর কতবার দেখাবে নিম ফুল?’নিম ফুলের মধু তে বর্ষার বারবার বিপদ নিয়ে ট্রোলিং

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, বর্ষাকে একজন গান গাওয়ার অফার দেয় তার নিজের মুভিতে সেই কারণে বর্ষা সেখানে হাজির হয় কিন্তু সেখানে গিয়ে সেই বিখ্যাত মানুষটি বর্ষার শ্লীলতাহানি করার চেষ্টা করে এবং বর্ষাকে কু প্রস্তাব দেয়।

বর্ষা এর প্রতিবাদ করলে ওই প্রভাবশালী ব্যক্তি বর্ষার বিরুদ্ধেই বদনাম করতে শুরু করেন এবং বর্ষার যাবতীয় অভিযোগ কে নস্যাৎ করে দেন,একই সাথে নিজের গুন্ডা দলের লোক পাঠান বর্ষার পরিবারকে মারার জন্য।

আরও পড়ুন : দুজনে একে অপরের বিষয়ে পুরোটাই ভুল জানে রাজ শ্রীকে ঐ শোরুমের ম‍্যানেজার ভাবে আর শ্রী জানে রাজ বড়লোক!

এরপর দেখা যায় যে দত্ত বাড়িতে পাড়া প্রতিবেশীর লোক এবং একদল গুন্ডা হাজির হয়েছে তাদের সাথে লড়াই করছে পর্ণা এবং লড়াই করতে করতে পর্ণার মাথায় আঘাত হলে সৃজন পুরো তান্ডব শুরু করে দেয়।

এরপর পর্না মাথায় জল ঢেলে তাকে শান্ত করে,তবে পর্নার মাথায় ঢিল লাগায় তার সমস্ত স্মৃতিশক্তি ফিরে চলে আসে এটা একটা পজিটিভ দিক। তবে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই এক মেয়ের বিপদ ই আর কতবার দেখাবে নিম ফুল? প্রতিবার একই কাহিনি বর্ষার বিপদে পর্না বাচাবে সহ্য করেন কি করে একই জিনিস বারবার আপনারা এর চেয়ে উড়ান অনেক ভাল হয়”

আরও পড়ুন : লেখক গল্প খুজে পাচ্ছে না!তাই হিন্দি সিরিয়াল থেকে কপি করলো!কি করবে রোশনাই এর সঙ্গে তো আর পেরে উঠছে না!-কপি করেছে কোন গোপনে মন ভেসেছে তুমুল সমালোচনা!

তবে কিছু মানুষ মনে করেন, পছন্দটা যার যার ব্যক্তিগত ব্যাপার। আরেকজন আবার এই পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে ,“অসম্ভব ধামাকা ছিল পুরো এপিসোডে পল্লবী দি তেজ আর রুবেল action সেই ছিল”

Related Articles