বাংলা সিরিয়াল

বেশ কয়েক মাস পর কোনো সিরিয়াল দেখলাম ‘তেঁতুল পাতা’!গৌরবদার জন্যই মূলত দেখা!

স্টার জলসায় নতুন এসেছে জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তেঁতুল পাতা’। এই ধারাবাহিকের নায়িকা ঝিল্লি একজন মা মরা মেয়ে। অনেক অল্প বয়সে তার মা মারা যায় এরপর তার বাবা আবার বিয়ে করে কিন্তু সৎ মা তাকে দু চোখে দেখতে পারে না। সৎ মায়ের উস্কানিতে বাবা পর্যন্ত খারাপ হয়ে গেছে ,সেও ঝিল্লির সাথে খারাপ ব্যবহার করে।

এমনকি মেয়ের ভালো মন্দ ভাবনা চিন্তা করার অবস্থাতেও সে নেই, মেয়ের সাথে সে রীতিমতো খারাপ ব্যবহার করে কিন্তু ঝিল্লি এইসব নিয়ে ভাবনা চিন্তা করে না সে কাজের মেয়ে সন্ধ্যা মায়ের কাছে মানুষ। তার জন্মদিনে কেউ তাকে শুভেচ্ছা বার্তা পর্যন্ত জানায় না, একমাত্র সন্ধ্যা মা ছাড়া।

আরও পড়ুন : গীতা এলএলবি কি পারবে প্রথম পজিশন ধরে রাখতে? অন্তিম সপ্তাহে রানী কি পারবে ভালো টিআরপি দিতে?

তবে এত কষ্ট এত দুঃখের পরেও ঝিল্লি হাসতে জানে। প্রত্যেকটা মুহূর্তে সে বাবার খারাপ ব্যবহার, মায়ের অভাব , সৎ মায়ের দুর্ব্যবহার সহ্য করে বড় হয়ে ওঠে। কিন্তু তা সত্ত্বেও সে স্বপ্ন দেখে,একদিন ঘোড়ায় চেপে এক রাজপুত্রর এসে তাকে নিয়ে যাবে।

তার বাবা জোর করে ব্যবসায়িক স্বার্থে তার বিয়ে দিতে চাইলে সে বাড়ি থেকে পালিয়ে যায় এরপর ধারাবাহিকের নায়কের সাথে ট্রেনে তার দেখা হয়। ধারাবাহিক ইতিমধ্যে অল্প কয়েকদিন টেলিকাস্ট হয়েছে কিন্তু এর মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

আরও পড়ুন : যতই ঝড় উঠুক কথা যেন এভির পাশে থাকে!-কথার জীবনে নতুন ঝড় দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বেশ কয়েক মাস পর কোনো সিরিয়াল দেখলাম “তেঁতুল পাতা”। গৌরব দার জন্যই মূলত দেখা। কাল আর আজকের এপিসোড এক কথায় অসাধারণ লেগেছে আমার কাছে।

ঋতুব্রতার কোনো কাজ দেখি নি আগে এটাই প্রথম মেয়েটা দারুণ অভিনয় করে আর গৌরব দার নাম টা পুরো নস্টালজিক করে দিলো, গাঁটছড়ার কথা মনে করিয়ে দিলো ঋষি সিংহ রয়।”

Related Articles