বাংলা সিরিয়াল

বৌদি আর ননদের কি সুন্দর মিষ্টি মুহূর্ত!ডলির জন্য তেল ছাড়া সিঙ্গারা বানালো সুধা দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহতে দেখা যাচ্ছে যে ঠাম্মি বসু মল্লিক বাড়ির মেয়ে বউদের বাড়ির বাইরে বেরিয়ে কাজ করা পছন্দ করেনা কিন্তু সুধাকে তো বাড়ির বাইরে বেরিয়ে কাজ করতেই হবে।

কারণ তাকে যে তেজ বসু মল্লিকের দেওয়া ঋণের বোঝা মাথা থেকে নামাতে হবে সেই কারণে বিজিতের সাথে কথা বলে এবং নিজের দিদি বন্ধুদের সহায়তায় সে ঠিক করে নেয় রাত্রের মধ্যেই বাড়িতে সমস্ত রকম সরঞ্জাম নিয়ে আসবে এবং তারপর বসুমল্লিক বাড়িতে থেকেই সারারাত জুড়ে সে মিষ্টি তৈরি করবে, সেই অনুযায়ী সে কাজ করে।

ঘরে থেকে এইভাবে যে সুধার স্বাবলম্বী হওয়ার চেষ্টা করছেন এই প্রশংসায় যখন একদল মানুষ মুগ্ধ হয়ে যাচ্ছেন অন্যদিকে অন্য দলের মানুষ চিন্তা করছেন যে, ইমনের ব্যবসায় হাত লাগাতে হিতে বিপরীত হবে না তো?

আরও পড়ুন : বেচারা এমনিতেই কল করার বিষয়টা নিয়ে জেলাস!এখন আবার এতো সুন্দর করে সাজগোজ করার পর মিটমিট করে হাসলে কেমনডা লাগে!-শুভবিবাহ দেখে বলছেন দর্শক!

কেউ আবার ধারাবাহিকে সুধার সাথে তার ননদিনীর সম্পর্ক নিয়ে প্রশংসায় পঞ্চমুখ ননদিনী মোটা তাই তার স্বাস্থ্যের কথা ভেবে স্বাস্থ্য সচেতনতার কথা ভেবে তেল ছাড়া যেভাবে আটার -সিঙ্গারা বানিয়েছে সুধা তা দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বৌদি আর ননদের কি সুন্দর মিষ্টি মুহূর্ত
ঠাম্মি ডলিকে অতিরিক্ত তেল মশলা যুক্ত খাবার খেতে নিষেধ করেছিল।

যাতে বেশি মোটা না হয়। অতিরিক্ত মোটা হয়ে গেলে কেউ বিয়ে করবে না।তাই ডলি আজকে তেলে ভাজা সিঙ্গাড়া খেতে গিয়েও খাইনি।রেখে দিয়ে ছিলো যদি বেশি মোটা হয়ে যায়। কিন্তু সুধা আগে থেকেই তেল ছাড়া আটা দিয়ে সিঙ্গারা বানিয়ে রেখেছিল ডলির জন্য।যখন ডলি এটা জানতে পারে খুবই ইমোশনাল হয়ে যায়।”

 

Related Articles