বাংলা সিরিয়াল

‘কোথায় ৫৬ বার টপার হওয়া সিরিয়াল আর কোথায় ১৬বার টপার হওয়া সিরিয়াল!’-নিম ফুলের মধু নিয়ে সমালোচনা করায় বললেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো মিঠাই। এই ধারাবাহিক টি ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে, এই ধারাবাহিক নিয়ে মানুষের আনন্দ উত্তেজনার যেমন শেষ নেই তেমনি এই ধারাবাহিকের জনপ্রিয়তার শেষ নেই।

আজও কোন ধারাবাহিক দীর্ঘ সময় অতিবাহিত করলেও সেই ধারাবাহিকটিকে‌ মিঠাই ধারাবাহিকের সাথে তুলনা করা হয়। যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে নিম ফুলের মধুকে তুলনা করা হয় মিঠাই ধারাবাহিকের সঙ্গে। কিন্তু অনেকেই মনে করেন যে ৬০০ প্লাস পর্বে টপার হলেও নিম ফুল আর মিঠাই এক নয়।

আরও পড়ুন : প্রথম কোনো সিরিয়ালে দেখলাম হিরো লোভি, নিজের আসল চাকরি ছেড়ে লোভী ভিলেনদের মতো আচরণ করছে!

নিম ফুলের ধারাবাহিকের ভক্তরা তাই যখন মিঠাই সাথে এই ধারাবাহিকের তুলনা করে তখন মিঠাইয়ের ভক্তরা রেগে যায়। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিম ফ্যানরা এক নতুন ডায়লগ পাইছে নিম ৬০০+ পর্বে টপার হয়েছে

তাই নাকি এটাকে মিঠাইয়ের সাথে তুলনা করা যায় পারলে মিঠাইয়ের মতো টানা ৪৪বার এবং মোট ৫৬ বার টপার হয়ে দেখা, আর ১২+ তো দূর ১০+ টিআরপি দিয়ে দেখাও মনারা।লেভেলে আসো আগে তারপর তুলনা করতে এসো। কোথায় ৫৬ বার টপার হওয়া সিরিয়াল আর কোথায় ১৬বার টপার হওয়া সিরিয়াল।”

আরও পড়ুন : অমর সঙ্গীর প্রথম পর্ব কেমন হলো? জানতে হলে দেখুন অমর সঙ্গী!

ঐ নেটিজেন আলো মনে করেন যে,“কোথায় ১২+ টিআরপি পাওয়া সিরিয়াল আর কোথায় একবার ৯+ পাওয়ার সিরিয়াল। কোথায় ওপেনিংয়ে ১০+ টিআরপি দেওয়া সিরিয়াল আর কোথায় ওপেনিংয়ে ৭+ পাওয়া সিরিয়াল আর ফ্যানবেইজের কথা না হয় বাদই দিলাম। মিঠাইয়ের সাথে নিমের তুলনা করা আর চাঁদের সাথে পাদের তুলনা করা একই কথা। লেভেলে আসুন আগে তারপর তুলনা করতে আসবেন।”

Related Articles