বাংলা সিরিয়াল

তেঁতুল পাতার প্রথম পর্ব কেমন হলো?জেনে নিন আজকের পর্বের গল্প!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক তেঁতুল পাতার প্রথম পর্ব দেখানো হয়ে গেলো। যেখানে দেখা যাচ্ছে যে ঋষি তার মা মরা ভাগ্না ভাগ্নিদের নিজের বাড়িতে নিয়ে এসেছে, তারা বাড়িতে সব সময় হৈচৈ করে আর তাদের গন্ডগোলে নাজেহাল হয়ে যায় তেঁতুল পাড়া বাড়ি। পুরো বাড়ির মধ্যে একমাত্র ঋষি মামা ছাড়া আর কাউকে তারা ভয় পায় না।

ঋষি চেষ্টা করে তার ভাগ্না ভাগ্নিদের ভালো রাখার যাতে তারা তাদের মায়ের অভাব বুঝতে না পারে। গল্পে দেখানো হচ্ছে যে, ঋষি পেশায় একজন কেমিক্যাল ইঞ্জিনিয়ার, সে মানুষের জন্য কাজ করে।

আরও পড়ুন : ওইসব বাংলাতেই চলবে, হিন্দিতে না!ব্লুজের ক্যামেরা নিয়ে নেচে বেড়ানো দেখেই হাসি পাই মূখের কাছে একবার, টিকির উপরে একবার, পায়ের তলায় একবার ক্যামেরা নিয়ে ছুটে বেড়ায়। দোলনায় বসে ক্যামেরা করে নাকি?

অন্যদিকে এই গল্পের নায়িকা ঝিল্লি সেও এক সম্ভ্রান্ত বাড়ির মেয়ে তবে অনেক অল্প বয়সে তার মা মারা যায়। এরপর তার বাবা আবার দ্বিতীয় বিয়ে করে আর সৎ মায়ের কথা মত বাবাও তার সাথে অত্যন্ত খারাপ ব্যবহার করে। ঝিল্লি তাই স্বপ্ন দেখে যে,একদিন এক রাজপুত্র এসে তাকে ঘোড়ায় করে বিয়ে করে নিয়ে যাবে তার সাথে।

ঝিল্লি যখন তার বাবা ও সৎ মায়ের থেকে খারাপ ব্যবহার পায় তখন সে তার মা কে বড্ড মিস করে। ধারাবাহিক অনুযায়ী আজকেই ঝিল্লির জন্মদিনআর এই জন্মদিনেই সে শুনলো যে তার বাবা তার বিয়ে ঠিক করে ফেলেছে,ছেলের নাম অয়ন বিশ্বাস, যে লন্ডনে থাকে।

আরও পড়ুন : মহান রাই একটা সহজ সরল মেয়েকে পুরো ক্রিমিনাল বানিয়ে ছেড়েছে! নীলু কে দেখে সত্যিই কষ্ট হচ্ছে! বলছেন দর্শক!

তবে এই ছেলেটি যাকে ভালোবেসে বিয়ে করছে না, ছেলেটি তাকে বিয়ে করছে নিজের ব্যবসায়িক স্বার্থ
তবে ঝিল্লি ও জেনে গেছে যে, এই অয়ন বিশ্বাসের আরেকটি বিয়ে আছে ও লন্ডনে সেই বউ আছে। ঝিল্লি তার পছন্দের মানুষ সানিকেই বিয়ে করবে, আর সেইজন্যই বিয়ের রাতেই বাড়ি থেকে পালিয়ে যায় সে। এই ছিলো ধারাবাহিকের প্রথম পর্ব।

Related Articles