বাংলা সিরিয়াল

ওইসব বাংলাতেই চলবে, হিন্দিতে না!ব্লুজের ক্যামেরা নিয়ে নেচে বেড়ানো দেখেই হাসি পাই মূখের কাছে একবার, টিকির উপরে একবার, পায়ের তলায় একবার ক্যামেরা নিয়ে ছুটে বেড়ায়। দোলনায় বসে ক্যামেরা করে নাকি?

স্টার প্লাসে একটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে, নাম হলো Advocate Anjali Awasthi। এটি স্টার জলসার ব্লকবাস্টার ধারাবাহিক গীতা LLB এর হিন্দি রিমেক। সব থেকে আশ্চর্যের বিষয় হলো যে এই ধারাবাহিকে বেশিরভাগ কাস্ট‌ও বাংলার গীতা LLB থেকে নেওয়া।

এই ধারাবাহিকটি দেখে অনেকেই বলছেন যে গীতার মত অভিনয় হচ্ছে না, অনেকের বক্তব্য এখানে মেন চরিত্রের যে অভিনেত্রী আছেন তিনি একটু ওভার অ্যাকটিং করছেন তাই তার অভিনয় সকলের ভালো লাগছে না।

আরও পড়ুন : যার নামে সিরিয়াল তাকেই সাইডে রাখলো জলসা ন্যাকি গরিমাকে সামনে রাখলো,বলছি কি ঝনকের কভার দেখে আসা উচিত ছিল জলসার!

অনেকে বলছেন যে মেন চরিত্রে অর্থাৎ অঞ্জলি চরিত্রে যিনি আছেন সে বাংলাতে সাইড রোল করত তাকে সেখানেই মানাত হিন্দির লিড রোলে একদমই ভালো লাগছে না, কেউ কেউ আবার বলছেন যে না বেশ ভালোই মানিয়েছে। ‌ তবে ধারাবাহিকের প্রেজেন্টেশন নিয়ে প্রচুর মানুষ সমালোচনা করেছেন।

প্রচুর মানুষ বিষয়টা নিয়ে সমালোচনা করেছেন তাদের বক্তব্য যে যে, প্রোডাকশন কে এর দায়িত্ব দেওয়া হয়েছে এবং এই দায়িত্ব এই প্রোডাকশন একেবারেই ভালোমতো পালন করতে পারেন।

কেউ বলেছেন যে,“ওইসব বাংলাতেই চলবে, হিন্দিতে না। ব্লুজের ক্যামেরা নিয়ে নেচে বেড়ানো দেখেই হাসি পাই মূখের কাছে একবার, টিকির উপরে একবার, পায়ের তলায় একবার ক্যামেরা নিয়ে ছুটে বেড়ায়। দোলনায় বসে ক্যামেরা করে নাকি? ”কারোর কথায়,“Star plus কি পাগল হয়ে গেছে?

আরও পড়ুন : রোশনাইকে নাচে হারাতে ঘুমের ওষুধ খাওয়াবে তার বাবা মানে গুরুজি! চমকপ্রদ টুইস্ট রোশনাই তে আসতে চলেছে!

কী সব বাংলার ভকাম সিরিয়াল এর রিমেক করছে, স্টার প্লাস তো কপি প্লাস ছিলোই। এখন আবার সেম প্রোডাকশন, এত বাদ দিয়ে ব্লুজ।। হিন্দিতে এত্ত বড়ো বড়ো প্রোডাকশন হাউজ থাকতে, অনুরাগের ছোয়া এর হিন্দি রিমেক #দিলকো তুমসে পেয়ার হুয়া এর মত, এটাউ ফ্লপ হবে, স্টার পাসের একটা কোয়ালিটি ছিল 3ক্লাস ক্যামেরা নিয়ে চলে গেছে, হিন্দি সিরিয়াল করতে, ডাহা ফ্লপ, ম্যিজিক মোমেন্টস পেরেছে বলে সবাই?”

Related Articles