বাংলা সিরিয়াল

রোশনাইকে নাচে হারাতে ঘুমের ওষুধ খাওয়াবে তার বাবা মানে গুরুজি! চমকপ্রদ টুইস্ট রোশনাই তে আসতে চলেছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রোশনাই’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোশনাই ধারাবাহিক টি দেখে অনেকে ভেবেছিলেন যে এটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ইষ্টি কুটুম এর মত হচ্ছে কিন্তু আদপে সেটা সত্যি নয়। আসলে এই ধারাবাহিকটা হিন্দি ধারাবাহিক ঝনক-এর রিমেক। ঝনক-এ দেখা যায় যে, বর্তমানে একটা নাচের ট্র্যাক এসেছে,যেখানে
দেখা যায় যে, রোশনাইয়ের অর্থাৎ ঝনকের বাবা গুরুজি ঝনকের বিরুদ্ধে ভয়ঙ্কর একটা চক্রান্ত করে যাতে সে কিছুতেই নাচের কম্পিটিশনে প্রথম হতে না পারে।

কিন্তু এরপরেও সমস্ত দর্শক এবং যাদের মন জয় করে নেয় একাই ঝনক, কিন্তু সকলের মন ভরে গেল মন ভরে না সুরঙ্গমার সে বারবার কঠিন মুদ্রায় নাচ করতে দেয় ঝনককে-সেগুলোও নাচে ঝনক এবং শেষকালে সে ওষুধের জন্য অজ্ঞান হয়ে পড়ে যায় এবং তার মুখ থেকে ফেনা উঠতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন ঝনকের আগামী পর্বের বিষয়ে বিষয় বিশদে লিখে জানিয়েছেন যে,“প্রসঙ্গ ঝানাক/রোশনাই এখন ঝানাকে নাচের কম্পিটিশন চলছে। সেখানে নিজের বাবা মানে গুরুজি ষড়যন্ত্র করে কয়েকটা ছেলে মেয়ে দিয়ে রোশনাই/ঝানাক কে প্রথমে ফলের জুসে নেশা জাতীয় কিছু মিশিয়ে খাওয়ানোর চেষ্টা করলে সেটা হাত লেগে ভেঙে যায় তারপর নতুন করে জল এনে খাওয়ায় মিশিয়ে। এরপর নাচ শুরু হলে সেখানে গরিমা / আরশি আর সুরঙ্গমা হাজির হয় অনিরুদ্ধ/আরণ্যকের সাথে।

আরও পড়ুন : যার নামে সিরিয়াল তাকেই সাইডে রাখলো জলসা ন্যাকি গরিমাকে সামনে রাখলো,বলছি কি ঝনকের কভার দেখে আসা উচিত ছিল জলসার!

সেখানে ঝানাক নাচবে সেটা নিয়ে কিছুক্ষণ সিনক্রিয়েট করে আরশি,ও ভাবে অনিরুদ্ধ সব জানতো কিন্তু ও কিছু জানতোই না। এরপর ঝানাকের নাচে সবাই মুগ্ধ হয় সবাই প্রশংসা করলেও সুরঙ্গমার মন ভরে না ও জাজ হওয়ায় বলে কিছু ভালো হয় নি নাচ, আমার কাছে নিজেকে প্রমাণ করো,ঝানাক রাজি হয় আর ওকে কঠিন মুদ্রায় নাচতে দেয় ও ময়ূরের মতো সুন্দর

করে নাচে এরপর ও যখন দেখে নেশায় কাজ হয়নি ঝানাকের তখন আরেক কঠিন মুদ্রায় নাচতে দেয়,এবার নাচতে নাচতে আর চোখ খুলতে পারে না ঝানাক,একসময় পড়ে যায় অজ্ঞান হয়ে আর মুখ দিয়ে ফেণা বের হয়, এটা দেখে সব জাজরা আসে, এই পরিস্থিতিতে সুরঙ্গমা আর গুরুজি বলে এ মেয়ে নিজের এনার্জি বাড়ানোর জন্য ড্রাগস নিয়েছে একে ববাবরের জন্য নাচ থেকে ব্যান করা হোক। অন্যদিকে অনিরুদ্ধ ছটফট করে ঝানাকের কাছে আসতে গেলে রেগে যায়

আরশি,অনিরুদ্ধ বলে তোমার বোন হয় এখন এসব নিয়ে থেকো না। তারপর ঝানাকের গুরু বলে সব মেডিকেল টেস্টের পর জানা যাবে তার আগে এতো বড় দোষারোপ করবেন না ঝানাক কে।

ডক্টর এসে বলে হয়তো পিলস জাতীয় কিছু খেয়েছে নেশা করেনি,তখন সুরঙ্গমা বলে নেশার মতোই তো এটা ওকে ব্যান করা হোক,ঝানাকের গুরু বলে,কোথাও রুলসে লেখা নেই পিলস ঘুমের খাওয়া যাবে না। তারপর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার বলে উনি অজ্ঞান নন বরং চোখ খুলতে পারছেন না ঘুমে।”

আরও পড়ুন : শ্যামলীকে যে গুলি করেছে তাকে শেষ করার প্রতীজ্ঞা নিলো অনিকেত!কোন গোপনে মন ভেসেছে তে নিউ টুইস্ট!

ওদিকে রোশনায়ের মিনির জন্য‌ও প্রেমিক আসবে ধারাবাহিকে,ঠিক যেমন ঝনকে এসেছে। ঐ দর্শক লিখেছেন যে,“অন্যদিকে আপ্পু মানে মিনি আর লালনের প্রেম জমে ক্ষীর কিন্তু আপ্পুর মা লালনকে আপ্পুর থেকে দূরে থাকতে বলে। বস্তিতে থাকে বলে খারাপ ভাবে, লালনের গান শুনতে যেতে দেবে না বললো আপ্পুকে।

পরে আপ্পু কাউকে না বলে যায় লালনের গান শুনতে।কিছুজন পাগল বলায় ক্ষেপে যায় লালন,সেটা দেখে খুশি হয় আপ্পু,তারপর লালন গান গায় পাড়ার ফাংশনে আর বসে বসে শ্রোতাদের মাঝে শোনে আপ্পু গানটা কি জানেন? ধুলোকণার লালনের সেই বলো আমার নাম কি? লাল মানে লালন সেটাই হিন্দি রিমিক্স সব মিলিয়ে জমজমাট ঝানাক,এই ট্র্যাক গুলোও একদিন আসবে রোশনাই তে শুভকামনা রইলো রোশনাই এর জন্য”

Related Articles