বাংলা সিরিয়াল

যার নামে সিরিয়াল তাকেই সাইডে রাখলো জলসা ন্যাকি গরিমাকে সামনে রাখলো,বলছি কি ঝনকের কভার দেখে আসা উচিত ছিল জলসার!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রোশনাই’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, গরিমা এবং আরণ্যকের এঙ্গেজমেন্ট ঘোষণা হচ্ছে,তখন দেখা যায় যে, রাজেশ এসে ভিডিও প্লেয়ার চালিয়ে বেনারসের বিয়ে দেখিয়ে দেয় আরণ্যক আর রোশনাই এর মালা বদলের ভিডিও দেখে সবাই চমকে যায় সবাই জানতে পেরে যায় যে আসলে রোশনাই আরণ্যকের ই বিবাহিতা স্ত্রী।

আরও পড়ুন : ফ্লপ দীপান্বিতা ফ্লপ নাইকা ৭০ এপিসোড করেই ফুস! এই অপয়া নাইকা যেটাতে যায় সেটাই অকালে বন্ধ হয় যেমন, তুঁতে,মঙ্গলময়ী মা শীতলা

এই ধারাবাহিকের সম্প্রতি একটি কভার ফটো দিয়েছে যা নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়ে গেছে কারণ এই কভার ফটোতে দেখা যাচ্ছে যে,রোশনাই একদিকে নাচের ভঙ্গিমা করে দাঁড়িয়ে আছে, মাঝখানে দাঁড়িয়ে আছে আরণ্যক অন্যদিকে গরিমা।

অনেক মানুষকেই দেখা গেছে, যে, এই বিষয়টা নিয়ে তীব্র সমালোচনা করতে। অনেকে আবার বিষয়টাকে খুব স্বাভাবিকভাবে ধরে নিয়েছেন। অনেকে আবার বলেছেন যে, লীনা গঙ্গোপাধ্যায়ের একাধিক ধারাবাহিকে এরকম ত্রিকোণ প্রেমের মূর্তি স্বরূপ কভার ফটো দেখতে পাওয়া যায়।

কেউ বলেছেন যে, সবজায়গায় নায়ক নায়িকা পাশে থাকে,এখানে আবার অনেকজন বলেছেন যে,গরিমা পাশে কেন?কেউ আবার বলছেন যে,“আরণ্যক কেন গরিমার দিকে হেলে আছে?”

আরও পড়ুন : স্ত্রীর পায়ে হাত দিলে ৯১ দিন বাড়ির বাইরে-এমন বিধান হিন্দু শাস্ত্রের কোন‌ও বইয়ে আছে বলে জানা নেই!-শুভ বিবাহ ধারাবাহিকের কনসেপ্ট নিয়ে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাহ! যার নামে সিরিয়াল তাকেই সাইডে রাখলো জলসা ন্যা//কি গরিমাকে সামনে রাখলো,বলছি কি ঝনকের কভার দেখে আসা উচিত ছিল জলসার,যা খুশি একটা বানিয়ে দিলেই হলো নাকি? আর সাইডে গিয়ে কে নাচে”

Related Articles