বাংলা সিরিয়াল

‘শুভ বিবাহ সামনে আরো ভালো করবে’-টপ ফাইভ এর বাইরে বেরিয়ে গেলেও শুভ বিবাহ ধারাবাহিক নিয়ে আশাবাদী ভক্তরা!

প্রতি সপ্তাহে টিআরপি লিস্ট বেরোই এবং টিআরপি লিস্টে দেখা যায় কোন ধারাবাহিক এগিয়ে গেছে এবং কোন ধারাবাহিক পিছিয়ে গেছে। সম্প্রতি যে টিআরপি লিস্ট বেরিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB বঙ্গ সেরা হয়েছে আর ঠিক এর পরের স্থানে রয়েছে জনপ্রিয় দুই ধারাবাহিক নিম ফুলের মধু ও ফুলকি।

তৃতীয় স্থানে রয়েছে কথা আর চতুর্থ স্থানে জনপ্রিয় ধারাবাহিক উড়ান। তবে টপ ফাইভ এর বাইরে বেরিয়ে যায় শুভ বিবাহ ধারাবাহিকটি। এই নিয়ে দর্শকের মধ্যে অনেকেই ভেঙে পড়েছেন।

আরও পড়ুন : গাঁটছড়া” সিরিয়াল এর 6জন লিড এর মধ্যে 5জন নতুন করে লিড পেয়ে গেলো বাকি শুধু “শোলাঙ্কি

তাদের বক্তব্য এই যে, শুভ বিবাহ ধারাবাহিকে যখন বিয়ে বৌভাতের পর্ব চলছিল তখন এই ধারাবাহিক টপ ফাইভ এর মধ্যে স্কোর করে, কিন্তু বর্তমানে বিয়ে বউভাত সব চুকে গেছে, সাধারণ পর্ব শুরু হয়েছে, শুরু হয়েছে ফ্যামিলি ড্রামা, যে কারণে এই ধারাবাহিক সাধারণ এপিসোডে আর টিআরপি টানতে পারছে না যে কারণে মুখ থুবড়ে পড়ে গেছে এই ধারাবাহিক। কি

ন্তু শুভ বিবাহের দর্শক যারা তারা মনে করেন যে এত মন খারাপ করার কিছু নেই সামনে আরো ভালো ফল করবে এই ধারাবাহিক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
,“এতো মন খারাপ করার কিছু নাই।তোমরা বিশ্বাস রাখো শুভ বিবাহ সামনে আরো ভালো করবে।তোমরা ভুলে যাচ্ছো কেন শুভ বিবাহ সিরিয়াল শুরু হওয়ার ১ সপ্তাহ পরেই শুভ বিবাহ সিরিয়ালের নতুন প্রতিপক্ষ এসেছিলো।শুভ বিবাহ বিয়ের

আরও পড়ুন : এটাও দেখতে হল একটা ডাইনোসর এসে গেলেই বাংলা সিরিয়ালের ষোল কলা পূর্ণ হয়ে যাবে!

এপিসোড দেখিয়ে টপ ২ তে পৌঁছায় এবং শুভ বিবাহের হায়েস্ট টিআরপি দেয়।অপর দিকের সিরিয়ালেও কিন্তু বিয়ের এপিসোড চলছে।ওরা বিয়ের এপিসোড দেখিয়েও স্লট লিড করতে পারেনি। সামান্য টিআরপি বেড়েছে।বিয়ের সপ্তাহ যাক তারপর বোঝা যাবে এমনি এপিসোডে কত দম দেখাতে পারে। আজকে উড়ছে তো কালকে ডানা ভেঙ্গে পড়বে না তার কি নিশ্চয়তা আছে।

#সুতেজ #শুভবিবাহ #স্টারজলসা #sutej #shubhobibaho #StarJalsha”

Related Articles