বাংলা সিরিয়াল

রাইকে শৌর্য কোনোদিন কষ্ট দেয় নি!উল্টে রাই শৌর্যর সাথে অন্যায় করেছে!শৌর্য নায়ক হিসাবে অনেক ভালো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’।‌ এই ধারাবাহিকে দেখা যায় যে, মিঠিঝোরা তে রাই এর জীবনের দুটো পুরুষ এসেছিল তাদের মধ্যে একজন ছিলো রাইয়ের প্রেমিক, যাকে রাই স্বেচ্ছায় ছেড়ে দিয়েছে তার মেজ বোন নীলুর জন্য,

অন্য দিকে আছে অনির্বাণ যাকে সে ভালোবেসে বিয়ে করেছে। কিন্তু এতকিছুর পরেও দর্শক যখন ভাবেন তলিয়ে তখন তারা বুঝতে পারেন যে রাই জীবনে অনেক বড় ভুল করেছে শৌর্যকে ছেড়ে দিয়ে,কারণ এই শৌর্য এমন একজন মানুষ যে কোনদিন রাই কে ভুল বোঝে নি।

আরও পড়ুন : ‘ছিঃ ছিঃ! লজ্জাও করে না!’আরাত্রিকার সাথে সুচিত্রার তুলনা করা দেখে বললেন দর্শক!

এমনকি রাই যখন সব থেকে বড় বিশ্বাসঘাতকতা টা করে ছিলো শৌর্যের সাথে, সে নিজের জায়গায় বসিয়ে দিয়ে ছিলো নীলুকে বিয়ের কনের বেশে তাও আবার শৌর্যকে না জানিয়ে। এই অবস্থায় শৌর্যর বিয়েটা অস্বীকার করা উচিত কিন্তু সে নীলুকে স্বীকার করে।

এরপর যখন নীলু বারবার ভুল করেছে তখনও কিন্তু রাইকে দোষারোপ করলেও রাইয়ের ক্ষতি করতে চায় নি শৌর্য বরং রাইয়ের বিপদের সবার আগে গিয়ে দাঁড়িয়েছে শৌর্য! ধারাবাহিকের এইসব পর্ব দেখে দর্শক মনে করেন যে নিজের পায়ে নিজে কুড়াল মেরেছে রাই।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শৌর্য না অনির্বান কে রাইয়ের যোগ্য ? রাই কে শৌর্য কোনোদিন ই কষ্ট দেয়নি। উল্টে রাই শৌর্যর সাথে অন্যায় করেছে আর এদিকে অনির্বান এর মাথায় কোনো বুদ্ধি নেই।

আরও পড়ুন : একেই বলে সিরিয়াল!বাড়ি থেকে শালিনীর ভিডিওটা কে করলো আর কে বাইরে ভাইরাল করলো? কারো মাথায় প্রশ্ন আসছে না! রুদ্রকে কেউ সন্দেহ করছে না?

বিয়ের পরিদন বৌকে সন্দেহ করে বাপের বাড়ি পাঠিয়ে দিলো। অন্যদিকে শৌর্য কত ঠান্ডা মাথায় নীলু কে বাড়ি নিয়ে গিয়ে পেট থেকে সত্যিটা বার করে আনলো। শৌর্য নায়ক হিসাবে অনেক ভালো। ”

Related Articles