বাংলা সিরিয়াল

‘ছিঃ ছিঃ! লজ্জাও করে না!’আরাত্রিকার সাথে সুচিত্রার তুলনা করা দেখে বললেন দর্শক!

অনেক সময় দেখা যায় যে, এই পৃথিবীতে একটি মানুষের সাথে হুবহু এক রকম দেখতে আর একজন মানুষকে পাওয়া যায়। এই ঘটনা অবিশ্বাস্য কিছু নয়, আইডেন্টিক্যাল টুইন ছাড়াও এই পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন যারা একজন অপরজনের হুবহু কার্বন কপি।

টেলিভিশনে , ওয়েব সিরিজে বা বড় পর্দায় বিভিন্ন সময় দেখা যায় এই সকল যমজ নায়ক নায়িকাকে দেখানো হয়। কিন্তু অনেক সময় দেখা যায় যে একজনের চরিত্রের সাথে অন্য আরেকজন চরিত্রের মানুষের মুখের আদলের অসম্ভব রকম মিল পাওয়া যায়।

আরও পড়ুন : এটাই ছিল সেই অভিশপ্ত দিন!যেদিন থেকে এই “ভুল বোঝাবুঝির ছোঁয়া” শুরু হয়েছিল, যেটা আজ অবধি চলছে, ১.৫ বছর হয়ে গেলো!

যেমন জিতু কমলের সাথে সত্যজিৎ রায়ের মুখের মিল পাওয়া গেছিল যে কারণে তৈরি হয়েছিল অপরাজিত, এক‌ই ভাবে পাওলি দামের সাথে সুচিত্রা সেনের লুকের একটা মিল পাওয়া যায় যে কারণে মহানায়ক ধারাবাহিকে পাওলি মহানায়িকা সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করেন।

সম্প্রতি দর্শকদের মধ্যে অনেকে মনে করেন বর্তমান প্রজন্মের মধ্যে এমন একজন অভিনেত্রী আছেন, যার সাথে মহানায়িকার চেহারার অনেক মিল রয়েছে। সুচিত্রা সেন এর সাথে বর্তমানে মিঠিঝোরা ধারাবাহিকের রাই অর্থাৎ আরাত্রিকা মাইতির মুখের মিল আছে বলে মনে করেন দর্শক। অনেকেই এই বিষয়টি নিয়ে আলোচনা করেন আবার অনেকে করেন সমালোচনা।

আরও পড়ুন : পর্দায় তার উপস্থিতি মানে শয়তানি! অথচ ভালো অভিনয় দেখার আশায় আজ সেই সংঘমিত্রাকেই মিস করেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন সুচিত্রা সেন ও আরাত্রিকা
মাইতির ব্ল্যাক এন্ড হোয়াইট ছবি পাশাপাশি কোলাজ করে ক্যাপশন দিয়ে লিখেছেন যে,“সেকালের অভিনেত্রী সুচিত্রা সেন এর সঙ্গে এই ছবিতে এক নজরে আরাত্রিকা মইতির খুব একটা মিল পাওয়া যায় বিশেষ করে চোখ” অনেকে আবার এর সমালোচনা করে বলেছেন কার সাথে কার তুলনা করছেন লজ্জা ও লাগে না!

Related Articles