বাংলা সিরিয়াল

এটাই ছিল সেই অভিশপ্ত দিন!যেদিন থেকে এই “ভুল বোঝাবুঝির ছোঁয়া” শুরু হয়েছিল, যেটা আজ অবধি চলছে, ১.৫ বছর হয়ে গেলো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে, নায়ক নায়িকার মধ্যে দীর্ঘ সময় ধরে শুধু ভুল বোঝাবুঝি চলছে ভুল বোঝাবুঝি মিটে মিল আর দেখানো হচ্ছে না।

প্রত্যেকটি ধারাবাহিকে দেখানো হয় নায়ক নায়িকার মধ্যে একটা সময় অবধি ভুল-বোঝাবুঝি দেখানো হয় কিন্তু তারপর সেই ভুল বোঝাবুঝি মিলও দেখানো হয় কিন্তু স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের একাধিকবার বঙ্গ সেরা হলেও এই ধারাবাহিক যেন অন্যান্য ধারাবাহিকের থেকে আলাদা ভুল দেখানোর ক্ষেত্রে এই ধারাবাহিক রেকর্ড গড়ে তুলেছে।

আরও পড়ুন : বঙ্গ সেরা ধারাবাহিক গীতা এল এল বি!নিম ফুল,ফুলকি টপ২!টপ ফাইভের বাইরে শুভ বিবাহ!

এক মাস,দুই মাস বা তিন মাস নয়, বছরের পর বছর -দীর্ঘ ১.৫ বছর ধরে এই ধারাবাহিকে নায়ক ও নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি দেখানো হচ্ছে। সেই ভুল বোঝাবুঝির যেন কোন শেষ নেই। একটা ভুল বোঝাবুঝি মিটতে না মিটতেই নতুন করে একটা ভুল বোঝাবুঝি শুরু হয়ে যাচ্ছে।

সম্প্রতি একজন দর্শক কবিরের সাথে দীপার সাক্ষাতের সময়ের ছবি নিয়ে লিখেছেন যে এই সময় থেকেই ভুল বোঝাবুঝি শুরু হয়েছিল যে ভুল বোঝাবুঝি আদি অনন্তকাল ধরে চলছে হয়তো ধারাবাহিক শেষের দিন অবধি দেখাবে নায়ক নায়িকার এই ভুল বোঝাবুঝি।

আরও পড়ুন : ঝনক এ হিরো গেঞ্জি পরে দিনের বেলায় ফুল নিয়ে পুজো করছে,মন ভেসেছেতে হিরো খালি গায়ে রাতের বেলায় শিব ঠাকুরের মাথায় জল ঢালছে!মিল এখানে কোথায়?-কপি কপি করে চিল্লানো দর্শককে একহাত দিলেন মন গোপনের ফ্যান

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফিরে দেখা এটাই ছিল সেই অভিশপ্ত দিন, যেদিন থেকে এই “ভুল বোঝাবুঝির ছোঁয়া” শুরু হয়েছিল, যেটা আজ অব্দি চলছে, ১.৫ বছর হয়ে গেলো”

Related Articles