বাংলা সিরিয়াল

‘আনিশার ষড়যন্ত্রই দেখাচ্ছে!লাস্ট এপিতে ও মনে হয় তাই দেখাবে!’-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী অবশেষে সমস্ত প্রমাণ এক জায়গায় নিয়ে এসে করলো। সে প্রমাণ করে দিলো,পিকলুর এই সমস্ত কর্মকাণ্ডের পিছনে অনিশার হাত রয়েছে।

কিন্তু দর্শক যেমনভাবে চাইলেন তেমন ধামাকাদার ভাবে পর্দা ফাঁস হলো না, এত যে কষ্ট করে সমস্ত প্রমাণ জোগাড় করলো সেই প্রমাণ নিয়ে চমকপ্রদভাবে কোন কিছু প্রেজেন্ট করা হলো না। একইভাবে দর্শক ভেবেছিলেন যে, দুর্জয় যা কিছু করেছে তার জন্য ক্ষমা চাইবে।

আরও পড়ুন : অবশেষে দেবাদিদেবের মাথায় জল ঢালল্ পর্ণা সৃজন! এবার পর্নার স্মৃতি ফিরুক চাইছেন দর্শক!-নিম ফুলের মধু নিয়ে বলছেন দর্শক

কিন্তু সেরকম ক্ষমা চাওয়ার মতো কোন‌ও কিছু দেখানো হলো না। বরং দুর্জয় রানীর ক্লোজ কিছু মুহূর্ত দেখানো হলো। এক‌ইসাথে ধারাবাহিকে আর‌ও দেখানো হচ্ছে যে, আনিশার শয়তানি যেন শেষই হচ্ছে না।

সে একটার পর একটা ছদ্মবেশ একটার পর একটা পরিকল্পনা করে যাচ্ছে। দর্শক বলছে ধারাবাহিক শেষ হতে আর মাত্র হাতে গোনা কয়েকদিন এখনো এইসব শয়তানি দেখতে কার ভালো লাগে এবার অন্তত ভালো কিছু দেখাক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আচ্ছা আমি বুঝলাম না দূর্জয় রানীর কাছে কোনো ক্ষমা চাইল না। তাছাড়া এত ভিডি ও প্রমান জোগাড় করার জন্য রানী এত কষ্ট করল তারপর জোগাড় করল অথচ বাড়ির কাউকে দেখাল না। আর বাড়ির সবাইকে রিতম মুখে বলল তাতেই বিশ্বাস করল।

আরও পড়ুন : চিনিতে কি পরিমান সাসপেন্স দিয়েছে!হেমাঙ্গিনী নিজের স্বার্থসিদ্ধির জন্য যাদের সরিয়েছে, তারা সবাই বেঁচে আছে বেনারসে!এবার হবে পাপের বিনাশ!

আমি চাইছিলাম পিকলুর ব্যাপারটা এক্সপোজ করবে দূর্জয়ের বাড়ি এসে তারপর হয়তো দুর্জয় একটা চর মারবে আনিশাকে রানীকে সরি বলবে কিন্তু কিছুই হলো না ।আর দুর্জয়ের বাবাই বা গেলো কোথায় রানী যে বেঁচে আছে তারা তো জানলই না ।এখনো সেই আনিষার ষড়যন্ত্রই দেখাচ্ছে ।লাস্ট এপি তে ও মনে হয় তাই দেখাবে । আপনাদের মতামত কি ? কি ছিল নাটকটা আর কি বানিয়ে শেষ করতেছে।”

Related Articles