বাংলা সিরিয়াল

অবশেষে দেবাদিদেবের মাথায় জল ঢালল্ পর্ণা সৃজন! এবার পর্নার স্মৃতি ফিরুক চাইছেন দর্শক!-নিম ফুলের মধু নিয়ে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে, মৌমিতা আর অয়ন মিলে প্ল্যান করতে থাকে যে কিছুতেই তারা একসাথে সৃজন ও পর্ণা কে জল ঢালতে দেবে না।

এই বিষয়টিতে আরো সরাসরি ভাবে মদত দিতে থাকে ঈশা। সে বলে, একে পর্না তে রক্ষা নেই,তার উপর আবার আবার ভগবান! সেই কারণে পর্ণাকে এমন ভাবে আঘাত করে তারা, যাতে পর্না আর সৃজন কোনভাবেই একসাথে মহাদেবের মাথায় জল ঢালতে না পারে।

আরও পড়ুন : তেজ কি কষ্ট পেলো সুধার এমন ব্যবহারে?স্ত্রী হিসেবে নয় নার্স হিসেবে কাজ করছে সুধা দেখে বলছেন দর্শক!

কিন্তু সৃজন বলে দেয়, মহাদেবের মাথায় জল ঢালতে হলে তারা দুজনে একসাথে ঢালবে না হলে দুজনের কেউই ঢালবে না। এরপর পর্না যেহেতু হাঁটতে পারছে না, সেই কারণে পর্ণাকে রীতিমতো কোলে করে সৃজন মন্দিরে উঠে যায় ও তারপর মহাদেবের মাথায় জল ঢালে।

এইসব দেখে দর্শক বলছেন, যত‌ই শয়তানি করুক সৃজন আর পর্ণাকে কোনভাবেই আলাদা করা যাবে না কারণ স্বয়ং দেবাদিদেব মহেশ্বর ও তাদের সাথে আছে।

আরও পড়ুন : কী অপূর্ব অসাধারণ অভিনয় সোনামণি সাহার!আগুন রূপে শক্তিরূপী যোগমায়া!সমস্ত চরিত্র ছাপিয়ে গিয়ে -সোনামনির দেবী চৌধুরানী রূপে আজ‌ও মুগ্ধ দর্শক!

দর্শক বলছেন অনেক তো হলো এবার তাড়াতাড়ি পর্নার স্মৃতিটা ফিরিয়ে দেক, তাহলেই গল্পের মধ্যে একটা পজেটিভ ভাইবস আসবে। নিম ফুলের মধুতে দেখা যাবে যে, স্মৃতি ফেরার পর মৌমিতা ও সুইটিকে একদম টাইট করে দিয়েছে পর্ণা।

Related Articles