বাংলা সিরিয়াল

তেজ কি কষ্ট পেলো সুধার এমন ব্যবহারে?স্ত্রী হিসেবে নয় নার্স হিসেবে কাজ করছে সুধা দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যায় যে ঠাম্মির কথা শুনে দ্বিরাগমনে আসে তেজ ও সুধা। তারপর সুধাকে অপমানের হাত থেকে বাঁচাতে আর তেজকে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বাঁচায় সুধা।

হ্যাঁ কাতলার সাথে সংঘর্ষের পর আহত হয়েছে তেজ বসু মল্লিক। ধারাবাহিকে দেখা যায় যে, তেজ কে বাঁচাতে মাঠে নেমে পড়েছিল সুধা। অসুস্থ তেজকে বাড়ি নিয়ে আসে সুধা এবং জামাইকে সুস্থ করতে আচার্য পরিবারের সমস্ত লোকরা হাত লাগায়।

শুভ বিবাহ ধারাবাহিকে এরপর দেখা যায় যে, সুধা বলে,মিস্টার বসু মল্লিক এইবার পাঞ্জাবিটা খুলে ফেলুন,তেজ তখন বলে, ওয়াট। সুধা তখন বলে যে, বাচ্চামো করবেন না, যা বলছি, সেটাই করুন। ডাক্তার আমাকে বরফ লাগাতে বলেছে।

আরও পড়ুন : কী অপূর্ব অসাধারণ অভিনয় সোনামণি সাহার!আগুন রূপে শক্তিরূপী যোগমায়া!সমস্ত চরিত্র ছাপিয়ে গিয়ে -সোনামনির দেবী চৌধুরানী রূপে আজ‌ও মুগ্ধ দর্শক!

তেজ তখন জিঞ্জাসা করে যে, আপনি স্ত্রীর অধিকার ফলাচ্ছেন? সুধা তখন বিষয়টাকে সহজ করবার জন্য বলে যে, মোটেই না আমার বাড়ির লোকজনের এতো সামর্থ নেই টাকা খরচ করে নার্স রাখবে।তাই আমি নিজেই নার্সের কাজ করতেছি ।স্ত্রীর অধিকার ফলানোর কোনো ইচ্ছে আমার নাই।

এইসব পর্ব দেখে দর্শক বলছেন যে, দুজনের মধ্যেকার এই ঝগড়া থেকেই আস্তে আস্তে ভাব ভালোবাসার তৈরি হবে আর সেই দিনটার আশাতেই থাকবো আমরা। কেউ আবার বলছেন যে,তেজ কি কষ্ট পেলো সুধার এমন ব্যবহারে?

 

Related Articles