বাংলা সিরিয়াল

পাচঁটা চড় খেল কৃপাণ!সিনটা দেখার মত ছিলো!-গীতা এলএলবি দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এল এল বি’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, গীতা এল এল বি তে মেহেককে একরকম ইমোশনাল ব্ল্যাকমেইল করে তার বাবা কৃপানকে বিয়ে করতে রাজি করিয়েছেন। অন্যদিকে গীতা, স্বস্তিক, গিনি মিলে এই বিয়ে আটকানোর জন্য জবরদস্ত প্ল্যান করেছে।

এই পরিকল্পনা অনুযায়ী পদ্ম কৃপানের বাড়ি গিয়ে বলে সে অন্তঃসত্ত্বা। এরপর পদ্ম যাতে বিয়ের মন্ডপে পৌঁছতে না পারে সেই কারণে রীতিমতো পরিকল্পনা করে কৃপানের লোকজন। কিন্তু ঠিক সময়ে গীতা গিয়ে উদ্ধার করে পদ্মকে।

ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, কৃপাণ মেহেকের রেজিষ্ট্রিতে সই করার সময়েই পদ্ম সেখানে চলে আসে ও পদ্ম নিজের নকল রিপোর্টটা মেহেককে দেখায়। এরপর সেটা দেখে মেহেক কৃপাণকে ২টা থাপ্পড় দেয় তারপর গীতাও কৃপাণকে ৩ টা থাপ্পড় মারে মোট পাচঁটা চড় খায় কৃপাণ।

আরও পড়ুন : জি এর দুপুরের স্লটে ধারাবাহিক দেওয়ার একটাই কারণ টিআরপি তো নাই হোক জিআরপি কমানোর স্টারের!সমালোচনায় মুখর দর্শক!

এরপর গীতা মেহেক কৃপাণের বিয়ের সাক্ষী হিসেবে সই করতে যাবে ঠিক ওই মুহূর্তে মেহেকের বাবা গীতাকে সই করতে মানা করে আর মেহেকের বাবা মেহেককেও এই বিয়ে করতে মানা করে দেয়। দর্শক বলছেন যে,এইবার মেহেকের জন্য নতুন কোন হিরো আসুক।

সোশ্যাল মিডিয়ায় এই এপিসোডের প্রশংসায় পঞ্চমুখ দর্শক, একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে গিতা এলএলবির এপিসোড কারা কারা দেখেছো?

আজকে একটা সেই এপিসোড দেখালো গিতা এলএলবিতে।কৃপাণ মেহেকের রেজিষ্ট্রিতে সই করার ওই মুহূর্তে পদ্ম চলে আসে, পদ্মর নকল রিপোর্টটা মেহেককে দেখায় আর তারপর সেটা দেখে মেহেক কৃপাণকে ২টা থাপ্পড় দেয় তার পর গিতাও কৃপাণকে ৩ টা থাপ্পড় মোট পাচঁটা চড় খেল কৃপাণ সিনটা দেখার মত ছিল আর তারপর গিতা মেহেক কৃপাণের বিয়ের সাক্ষী হিসেবে সই করতে যায় ঠিক ওই মুহূর্তে মেহেকের বাবা গিতাকে সই করতে মানা করে দেয় পরিশেষে মেহেকের বাবা মেহেককে এই বিয়ে থেকে মুক্তি দেয়”

Related Articles