বাংলা সিরিয়াল

জি এর দুপুরের স্লটে ধারাবাহিক দেওয়ার একটাই কারণ টিআরপি তো নাই হোক জিআরপি কমানোর স্টারের!সমালোচনায় মুখর দর্শক!

জি বাংলা ও স্টার জলসার ধারাবাহিক দেখে দর্শক সময় কাটান সারাটা দিন। এই ধারাবাহিকের মধ্যে সেই কারণে নিত্য নতুন বিষয়টি সবসময় লক্ষ্য করা যায়। আবার বর্তমানে দেখা যায় যে স্টার জলসায় দুপুরের স্লটে বধূবরণ, ইষ্টিকুটুম, কুসুম দোলার মতো জনপ্রিয় ধারাবাহিক গুলিকে দেখানো হয়।

কিন্তু এই সকল পুরনো ধারাবাহিক গুলো কিন্তু বেশ ভালো মতো টিআরপি পায়। স্টার জলসায় এই পুরোনো ধারাবাহিক গুলো মানুষ যাতে দুপুরবেলায় না দেখেন, সেই কারণে জি বাংলায় দুটো নতুন ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে।

আরও পড়ুন : উড়ানের সাফল্য দেখে শুভ বিবাহ ফ্যানদের সহ্য হচ্ছে না!শুভ বিবাহ vs উড়ান ঝগড়া লেগে গেল!

একটি ধারাবাহিকের নাম কাজল নদীর জলে, অপর ধারাবাহিকের নাম হলো অমর সঙ্গী। প্রথম ধারাবাহিক টি দুপুর দুটোয় দেওয়া হয়েছে দ্বিতীয় ধারাবাহিকটি দেওয়া হয়েছে দুপুর ২:৩০ টায়।

এখন এরকম ফ্রেশ ধারাবাহিক গুলো কেন জি বাংলা দুপুরবেলায় নিয়ে আসছে এই নিয়ে দর্শকের মনের মধ্যে অনেক রকম প্রশ্ন তৈরি হয়েছে সেই সকল প্রশ্নের উত্তরগুলো একজন দর্শক ভাবনা চিন্তা করে লিখেছেন। আসলে এই সমস্ত প্রশ্নের উত্তর গুলো একটু ভাবনা চিন্তা করলেই খুঁজে পাওয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জী এর দুপুরের স্লটে ধারাবাহিক দেওয়ার একটাই কারণ টিআরপি টে নাই হোক জিআরপি কমানোর স্টারের ,কারণ স্টার এর এত জিআরপি বাড়ার একমাত্র কারণ আমার মনে হয় বেশিরভাগ

আরও পড়ুন : বালিঝড়ের কপি কাজল নদীর জলে! সবটাই সেম রেখে দিয়েছে!-বলছেন দর্শক!

মানুষ দিনের বেলায় স্টার বেশি দেখে আর যেহেতু পুরোনো ধারাবাহিক তাই সবাই দেখে আর ওই সময়গুলোতেই দিচ্ছে যেগুলোর টিআরপি বেশি তাই বুদ্ধি করে কাজ করছে কেনোনা নতুন সিরিয়াল মানুষ দেখতেই পারে ওই স্লটে এবার আশায় থাকো সবাই প্রথম সপ্তাহের টিআরপি আসার জন্য”

 

Related Articles